ফের ক্যাসিনো শামীম প্রসংগে যা বললেন নায়িকা মিষ্টি জান্নাত!

  28-09-2019 05:43PM

পিএনএস ডেস্ক: ঢাকায় গড়ে ওঠা বিভিন্ন অবৈধ ক্যাসিনোতে চলছে অভিযান। সেই অভিযানে গ্রেফতার করা হয় টেন্ডার মুঘল জি কে শামীমকে। ক্যাসিনোতে অভিযানের পর থেকেই বার বার উঠছিলো বিভিন্ন উঠতি মডেল ও নায়িকাদের নাম, যাদের ব্যবহার করে টেন্ডার বাগাতেন তিনি।

সম্প্রতি পুলিশের হাতে আটক ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহারের কথা স্বীকার করেছেন। এরপর থেকেই শুরু হয় চলচ্চিত্র পাড়ায় নতুন করে আলোচনা।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সূত্র অনুযায়ী ঢাকাই সিনেমার কয়েক জন নায়িকার কথা উঠে আসছে বার বার। যাদের মাঝে চিত্রে নায়িকা মিষ্টি জান্নাত একজন।

ক্যাসিনো শামীমের ইস্যুতে এর আগে একবার গণমাধ্যমে মিষ্টি জান্নাত জানিয়েছিলেন তিনি এর সাথে জড়িত নয়। সেই ধারাবাহিকতায় ফের শুক্রবার দিবাগত রাতে এই প্রসঙ্গে মুখ খুলেছেন এই নায়িকা। মিষ্টি জান্নাতের স্ট্যাটাসটি পূর্বপশ্চিমের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘আমি কী? আমার ফ্যামিলি কী এটা সবাই জানে। নতুন করে জানানোর কিছু নেই। র‌্যাব অফিসার, ডিবি অফিসার এর কাছে আমার দাবি দয়া করে যদি কোনো প্রমাণ থাকে সেটা জনগণের সামনে উপস্থাপন করেন। জনগণ না জেনে অনেক কথা বলছে। দয়া করে আমার জীবনটাকে ‌‘জাহান্নাম’ বানাইয়েন না। দয়া করে প্রেজেন্ট করুন। সরকারের কাছে অনুরোধ একটাই, মানবজমিনের ঐ সাংবাদিকের কাছে কী প্রমাণ আছে সেটা বের করেন। আর সে প্রমাণ না করতে পারলে তার শাস্তি কী হবে? আরো অনুরোধ, আমার মান সম্মান এইভাবে নষ্ট করলো সেটার ক্ষতিপূরণ কে দেবে? কে? এত মিথ্যা অপমান, অপবাদ সহ্য করার মতো না। আমার পরিবারের সবাই অসুস্থ হয়ে গেছে এই সব মিথ্যা খববের জন্য। আজ আমার পরিবারের কিছু হলে সেটার দায়িত্ব কে নেবে? এত দিন চুপ ছিলাম কারণ ব্যাপারটা নরমালি নিয়েছিলাম। কিন্তু আর সহ্য করা যাচ্ছে না। এটা প্রমাণ হবে আমি নির্দোষ। আল্লাহ বিচার করবে মিথ্যা অপবাদের। আর অপরাধীরও! অপরাধীর বিচার পৃথিবীতেই হবে। ইনশা আল্লাহ।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন