বিগ বসে এক বিছানায় নারী-পুরুষ, বিপাকে সালমান!

  11-10-2019 05:11PM

পিএনএস ডেস্ক: ফের বিপাকে সালমান খানের বিতর্কিত শো বিগ বস-১৩। অশ্লীলতার অভিযোগ এনে বিগ বস-১৩ শো নিষিদ্ধ করার দাবি তুললেন গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর।

এ বিষয়ে দেশটির কেন্দ্রীয় তথ্যমন্ত্রী প্রকাশ জাভড়েকরকে চিঠিও লিখেছেন গাজিয়াবাদের ওই বিধায়ক। তার অভিযোগের ভিত্তিতেই ইতিমধ্যেই শোয়ের নির্মাতাদের কাছ থেকে রিপোর্ট চেয়েছে মন্ত্রণালয়।

চিঠিতে বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর লিখেছেন, এই শো ভারতীয় সংস্কৃতির বিরোধী। বিশেষ করে এই শোতে যে ঘনিষ্ঠ দৃশ্যগুলো তুলে ধরা হয় তা অত্যন্ত আপত্তিকর। বিশেষ করে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ যেভাবে বিছানা ভাগ করে নেন তা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের হারানো গৌরব ফিরিয়ে আনার চেষ্টা করছেন, অন্যদিকে এ ধরনের শো ভারতীয় সংস্কৃতিকে অপমান করছে।

তবে শুধু বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জরই নন, বিগ বস-১৩ শো’র বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলে এই শো নিষিদ্ধ করার দাবি তুলেছেন উত্তর প্রদেশের নব নির্মাণ সেনা প্রধান।

তার কথায়, যতক্ষণ না এই শো বন্ধ করা হবে ততক্ষণ পর্যন্ত তিনি কোনো খাবার খাবেন না। তবে বিগ বস-১৩ শো’র বিরুদ্ধে এই অভিযোগের ক্ষেত্র এখনও পর্যন্ত কোনও পদক্ষেপ নেয়নি মন্ত্রণালয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন