নতুন সম্পর্কে জড়ালেন লাস্যময়ী মৌনী রায়!

  13-10-2019 12:11PM

পিএনএস ডেস্ক :অভিনেত্রী মৌনী রায়। অন্যতম পরিচিত নাম। ২০০৭ সালে জনপ্রিয় ধারাবাহিক ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’তে অভিনয়ে হাতেখড়ি। এরপর আর ফিরে তাকাতে হয়নি। গ্ল্যামার ও অভিনয় দক্ষতার জোরে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মৌনী।

ক্যারিয়ারের গোড়ার দিকে গৌরব চোপড়া এবং তারপরে সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান মৌনী। মোহিতের সঙ্গে গত বছরই ব্রেকআপ হয় অভিনেত্রীর। এবার শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি মন দিয়ে ফেলেছেন দুবাইয়ে প্রতিষ্ঠিত এক ব্যাংকারকে। সম্প্রতি সেই ব্যক্তি থাইল্যান্ডে পৌঁছেছিলেন মৌনীর সঙ্গে দেখা করতে।

কে সেই ব্যাংকার, যিনি এই বঙ্গললনার মন চুরি করলেন? তিনি সুরজ নামবিয়ার। দুবাইতেই প্রতিষ্ঠিত। সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন মৌনী। উপলক্ষ্য, দিন কয়েকের ব্যস্ততা থেকে বিরতি নিয়ে একাকী সফর করবেন। সেখানেই সুরজ নামে দুবাইয়ের সেই ব্যাংকারকে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীর সঙ্গে। তাতেই বলিপাড়ার অন্দরে মৌনীর নতুন সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।

আর জল্পনা শুরু হতেই বেজায় চটে গিয়ে বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘মেড ইন চায়না’ অভিনেত্রী।

মৌনী জানান, সুরজ শুধুমাত্র তার বন্ধু। এছাড়া অন্য কোনো সম্পর্ক নেই তার সঙ্গে। শুধু তাই নয়, এই মুহূর্তে যে শুধুমাত্র ক্যারিয়ার নিয়েই তিনি ভাবতে চান অভিনেত্রী।

দিন কয়েক আগে মৌনীর এক বন্ধু সুরজের সঙ্গে অভিনেত্রীর বেশ কয়েকটা ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর যা দেখে মৌনী রীতিমতো ওই বন্ধুর উপর রেগে যান। তারপর অবশ্য সোশ্যাল সাইট থেকে সেই ছবিগুলো মুছে দেওয়া হয়। আর তাতেই অভিনেত্রীর সঙ্গে সুরজের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়।

প্রসঙ্গত, অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় পদার্পণ করেছিলেন এই বঙ্গকন্যা। সাড়াও ফেলেছিলেন ভালো। নওয়াজউদ্দিন এবং রাজকুমার রাও মতো তাবড় অভিনেতাদের বিপরীতেও মূল মহিলা চরিত্রের রোল বাগিয়ে নিয়েছেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যাবে এই লাস্যময়ীকে।

বছর শেষে মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। যেই ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়ার মতো অভিনেতাদের সঙ্গে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন