এবার ভেঙে ফেলা হচ্ছে রাজধানীর রাজমনি সিনেমা হল

  13-10-2019 06:50PM

পিএনএস ডেস্ক : বেশ কয়েক বছর ধরেই ঢাকাই চলচ্চিত্রে মন্দা অবস্থা বিরাজ করছে। খুড়িয়ে খুড়িয়ে চলছে সিনেমা হলগুলো। অনেক সময় নতুন সিনেমা না থাকায় পুরোনো সিনেমা দিয়ে হলগুলো চালু রাখা হয়ে থাকে। এজন্য হল মালিকদের লোকসান গুণতে হচ্ছে। কিছু দিন পর পরই ভেঙে ফেলা হচ্ছে বিভিন্ন সিনেমা হল। এবার সেই কাতারে যুক্ত হলো রাজধানীর রাজমনি সিনেমা হল।

রোববার সিনেমা হল থেকে মেশিন, সার্ভার খুলে ফেলা হয়েছে। সকাল থেকে হল ভাঙার কাজ চলছে। আগামী সপ্তাহে ভেঙে ফেলার কাজ শুরু হবে সিনেমা হলটি এমন তথ্য নিশ্চিত করেছেন হলের মালিকের ভাইপো মোহাম্মাদ শহীদুল্লাহ।

মোহাম্মাদ শহীদুল্লাহ বলেন, ‘দেশের সিনেমার অবস্থা খুব খারাপ সেজন্য হলটি আর চালানো সম্ভব হলো না। খুব দ্রুত হলটি ভেঙ্গে ফেলে কর্পোরেট ভবন নির্মাণ করা হবে।’

এদিকে রাজমনি সিনেমা হল ভেঙ্গে সিনেপ্লেক্স নির্মাণ হচ্ছে বলে যে খবর ছড়ানো হয়েছে সেটিকে গুজব বলে মোহাম্মাদ শহীদুল্লাহ আরো বলেন, ‘এখানে কোন সিনেপ্লেক্স হচ্ছে না। কর্পোরেট ভবন নির্মাণ হবে। বিভিন্ন সংবাদ মাধ্যমে আমি দেখেছি নিউজটি। কিন্তু খবরটি গুজব ছাড়া আর কিছুই নয়।’

১৯৮৩ সালে রাজমনি সিনেমা হল নির্মাণ করা হয়। এ প্রেক্ষাগৃহে নিয়মিত সিনেমা প্রদর্শন করা হয়ে থাকে। এ হলের মালিক মুক্তিযোদ্ধা আহসানউল্লাহ মনি।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন