দীর্ঘদিনের প্রেমিককেই বিয়ে করছেন সাবিলা!

  14-10-2019 01:10PM

পিএনএস ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এই প্রজন্মের নাট্য শিল্পীদের মধ্যে বেশ সুনাম রয়েছে তার। তবে নাটকে সাময়িক বিরতি দিয়ে সংসারে মনোযোগী হতে যাচ্ছেন সাবিলা। জানা গেছে আগামী ২৫ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। বেসরকারি টেলিভিশনে প্রকৌশলী হিসেবে কাজ করা সাবিলার প্রেমিকের নাম নেহাল সুনন্দ তাহের।

সাবিলা নূরের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্য নিশ্চিত করেছেন। তারা এও জানিয়েছেন ভারতে নিজের বিয়ের কেনাকাটায় ব্যস্ত আছেন তারা। এছাড়া চলতি মাসের শুরু থেকে বিয়ের জন্য একাধিক নাটকের কাজ ফিরিয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, পাত্র নেহাল সুনন্দ তাহেররের দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

যদিও এ প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি সাবিলা নূর। গণমাধ্যমকে শুধু জানিয়েছেন, গোপনে কিছু তিনি করবেন না, বিয়ের সময় সবাইকে জানিয়েই করবেন।

২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপর কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেন তিনি। সাবিলার প্রথম অভিনীত নাটক ‘ইউ টার্ন’।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন