বিয়ের আগেই সাবিলার হানিমুনের পরিকল্পনা

  

পিএনএস ডেস্ক :আগামী ২৫ অক্টোবর ঢাকায় প্রেমিক নেহাল সুনন্দ তাহের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। পাত্র বেসরকারি টেলিভিশনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সাথে সাবিলার পরিচয়, সেখান থেকেই প্রেম। গত এক বছর প্রেমের পর পারিবারিক ভাবে তার বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে বিয়ের আনুষ্ঠানিকতা হওয়ার আগেই জানালেন হানিমুনের পরিকল্পনার কথা। সাবিলা বলেন, এখনও সেভাবে প্ল্যান করিনি, তবে আগে থেকেই ইচ্ছা ছিলো গ্রিস অথবা মরিশাসে যাব।

সাবিলার মা জানান, চলতি মাসের ২৫ তারিখ বিয়ের সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। এর আগে গায়ে হলুদ অনুষ্ঠিত হবে ২৪ তারিখ। আর নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হবে ২৭ তারিখে।

জানা গেছে, পাত্র নেহাল সুনন্দ তাহেররের দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

সাবিলা ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে আসেন। জানা যায়, সাবিলার আর তিন সেমিস্টার শেষ হলেই স্নাতক শেষ হবে। বিয়ের পর সেগুলো শেষ করেই পুরোদমে কাজে ফিরবেন তিনি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech