ডুবে ডুবে জল খাচ্ছেন সোনাক্ষী!

  

পিএনএস ডেস্ক : সালমান খানের বিপরীতে ২০১০ সালে ‘দাবাং’ দিয়ে রুপের ঝলক দেখিয়েছিলেন বলিউড সুন্দরী সোনাক্ষি সিনহা। বলিউডপ্রেমীদের অন্তরে সেই ঝলক যে বেশ ঝড় তুলেছিল তা ঠের পাওয়া গিয়েছিল ২০১২ সালেও, যখন ছবিটির সিক্যুয়েল মুক্তি পায়। প্রথমটির মতো সেটিও সুপারহিট হয়েছিল। সেই থেকে সোনাক্ষির নামই হয়ে গেল ‘দাবাং’ কন্যা। শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী নিজের অভিনয় ও নাচের গুণে দর্শকের মন জয় করেছেন। তার ভক্তের সংখ্যাও প্রচুর। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না।

বলিউডের অন্য নায়িকাদের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হলেও, সেখানে ব্যক্তিগত জীবনকে একটু রেখেঢেকেই রাখেন অভিনেত্রী। আর প্রেম বা বিয়ের কথা সব সময়ই এড়িয়ে চলেন এই ‘দাবাং’ কন্যা। কিন্তু জানেন কি এবার বেশ জমিয়ে প্রেম করছেন সোনাক্ষী। সূত্রের খবর, শুধু প্রেমই নয়। খুব শিগগরিই নাকি বিয়েও হতে পারে তাদের।

কিছুদিন আগেই ‘নোটবুক’ নামে একটি ছবি মুক্তি পেয়েছিল। সালমান খানের প্রযোজনায় সেই ছবিতে বলিউড অভিষেক হয়েছিল মনীশ বেহলের মেয়ে প্রনূতন ও জাহির ইকবালের। সোনাক্ষী নাকি জাহিরের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন। এরমধ্যে একটি সাক্ষাৎকারে সোনাক্ষী স্বীকারও করে নেন যে, শিগগরই বিয়ে করবেন তিনি। আর তাতেই জল্পনা আরো জোরালো হয়েছে যে, জাহিরকেই কি তবে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী?

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech