নায়িকাদের ‘স্বাস্থ্য’ নিয়ে অক্ষয়ের অপমানজনক মন্তব্য!

  

পিএনএস ডেস্ক :শুধু সিনেমা নয় বলিউডের বাহিরেও হিরো অক্ষয় কুমার। ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করা নায়কদের আইকন তিনি। কারণ শূন্য থেকে শিখরে কিভাবে পৌঁছুতে হয়, তার থেকে ভালো কেউ জানে না। সেদিক থেকে সকল প্রজন্মের সিনে দর্শকের কাছে তিনি একমাত্র খিলাড়ি।

এদিকে নানান দৃষ্টান্ত উপস্থাপন করা অক্ষয় কুমার পড়েছেন সমালোচনার মুখে। তার মত একজন জ্যেষ্ঠ বিনয়ী নায়কের থেকে নায়িকাদের নিয়ে অপমানজনক মন্তব্য শোনার পর থেকে তাকে ট্রোল করা হচ্ছে। যদিও তার এই মন্তব্য বেশ আগের করা। ২০১২ সালে সোনাক্ষী সিনহাকে কেন্দ্র করে করা এই মন্তব্যে নেটিজেন বেশ ক্ষোভ প্রকাশ করেছে।

সেই সময় এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেছিলেন, ‘আমি পাঞ্জাবী ছেলে। চুপসে যাওয়া আমের মত নায়িকা না, মোটাসোটা নায়িকাই আমার পছন্দ’।

সম্প্রতি সোস্যাল সাইটে তার এই পুরনো সাক্ষাৎকার আবার সামনে এলে শুরু হয় তুমুল সমালোচনা ও ভৎসনা। নেটিজেনদের মতে, শরীর নিয়ে কটূক্তি ও মহিলাদের সম্পর্কে অপমানজনক মন্তব্য করেছেন অক্ষয় কুমার!

অবশেষে অক্ষয়কে এই বিব্রতকর অবস্থা রক্ষা করলেন খোদ সোনাক্ষীই। তিনি বললেন, ‘অক্ষয়ের মন্তব্যে যখন আমার কোনো সমস্যা হয়নি, তখন নেটিজেনদের কেন এতো মাথা ব্যথা’।

দাবাং গার্ল আরও বলেন, ‘ট্রোল-কে গুরুত্ব দেওয়ার কোনও মানে নেই! অক্ষয় কুমারের সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো। আমরা ভালো বন্ধু আর সে একজন চমৎকার মনের মানুষ’।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech