যে কারণে সরি বললেন বাপ্পি!

  

পিএনএস ডেস্ক : নির্মাতা শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ ছবিটি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার( ১৮ অক্টোবর)। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও এমিয়া এমি। মুক্তির পর থেকেই বেশ আলোচনায় আছে অ্যাকশন ধর্মী এই চলচ্চিত্রটি। ঈদের পর মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মাঝে 'ডনগিরি' বেশ ভালো ব্যবসা করেছে বলে জানান হল মালিকরা।

ঢাকার ঐতিহ্যবাহি হল মধুমিতা হলের কর্ণধার ইফতেখার নওশাদ বলেন, ডনগিরি ছবিটিতে যে খুব বেশি ভালো যাচ্ছে সেটা বলা যায়না। বলা যায় মোটামুটি যাচ্ছে। ছবিটির নায়ক বাপ্পি। তার একটা দর্শক তৈরি হয়েছে। তারা ছবিটি দেখতে আসছেন।

তবে ছবিটির প্রচার প্রচারণায় ছবির কোন তারকাকেই দেখা যায়নি। বিষয়টি নিয়ে কথা হয় ছবিটির নায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে।

তিনি বলেন, ডনগিরিতে ভালো ভালো কাস্টিং রয়েছে। ফুল কমার্শিয়াল ছবি। ছবিটি আগে মুক্তি পেলে হয়তো আরও ভালো দর্শক টানতো। তবে আমি পারিপারিক ঝামেলায় থাকার কারণে ছবিটির প্রমোশনে খুব একটা যেতে পারিনি। তবে সব সময় পরিচালকের সঙ্গে যোগাযোগ ছিলো। ছবিটি এখন ভালো যাচ্ছে এটা অবশ্যই ডনগিরি টিমের জন্য খুশির খবর।

ছবিটিতে অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন হাসান ইমাম,শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর,আলীরাজ,অমিত হাসান,অরুণ বিশ্বাস, শিবা সানুদের মতো বড় বড় অভিনেতারাও রয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন