গাইতে গিয়ে রাজপ্রাসাদেই চুরি করলেন ব্রিটিশ গায়িকা! (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : যুক্তরাজ্যের রাজপ্রাসাদের এক অনুষ্ঠানে গান গাইতে গিয়ে রাজপ্রাসাদেই চুরি করেছেন গায়িকা ক্যামিলা কাবেলো। দেশটির বিখ্যাত এই গায়িকা নিজের এ চুরির ঘটনা নিজেই স্বীকার করেছেন। চুরি করা বস্তুটি গুছিয়েও রেখেছেন বলে জানান তিনি।

বিশ্বের বিভিন্ন প্রান্তের কমবয়সী প্রতিভাদের নিয়ে সম্প্রতি ব্রিটেনের কেনসিংটন প্যালেসে বিশেষ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে প্রিন্স উইলিয়াম এবং তার স্ত্রী কেটও উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানেই চুরি করেন ক্যামিলা।

ক্যামিলা একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ তথ্য জানান। খবরে বলা হয়েছে, নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে রাজপ্রাসাদে চুরি করেছিলেন ক্যামিলা। বিবিসি রেডিয়ো ওয়ানের সঞ্চালক গ্রেগ জেমসও কেনসিংটন প্যালেসের ওই অনুষ্ঠানে গিয়েছিলেন। রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করতে গ্রেগই তাকে চ্যালেঞ্জ জানিয়ে ছিলেন, যা করে দেখান তিনি।

ক্যামিলা জানান, কেট ও উইলিয়ামের সঙ্গে আলাপের ঠিক আগে তাকে রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করে দেখান ক্যামিলা।

ক্যামিলা জানান, কেট ও উইলিয়ামের সঙ্গে আলাপের ঠিক আগে তাকে রাজপ্রাসাদ থেকে কিছু চুরি করে দেখানোর চ্যালেঞ্জ ছুড়ে দেন গ্রেগ। আগু পিছু না ভেবে তিনিও একটি পেনসিল তুলে নেন। কিন্তু পর ক্ষণেই প্রাসাদের এক নিরাপত্তা রক্ষীকে বিষয়টি জানিয়ে দেন গ্রেগ। প্রথমে তাতে হকচকিয়ে গেলেও, মায়ের ব্যাগে পেনসিলটি ঢুকিয়ে দেন ক্যামিলা। বার বার পেনসিল ফিরিয়ে দিতে বললেও, মায়ের কথা শোনেননি তিনি। চুরি করা পেনসিলটি আজও নিজের কাছে রেখে দিয়েছেন তিনি।

ক্যামিলার এই স্বীকারোক্তি নিয়ে সরাসরি এখনও কোনো মন্তব্য করেননি কেট ও উইলিয়াম। তবে কেনসিংটন প্যালেস নামে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে বিষয়টি নিয়ে টুইট করা হয়। তাতে কড়া কথা শোনানোর বদলে একটি ইমোজি পোস্ট করা হয়, যার অর্থ ডিউক এবং ডাচেস অব কেমব্রিজ বিষয়টি ভালই উপভোগ করছেন। সূত্র : আনন্দবাজার



পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech