চাকরিতে যোগ দিলেন মৌসুমী

  

পিএনএস ডেস্ক :প্রায় তিন দশক ধরে বাংলা চলচ্চিত্রের দর্শককে বিনোদিত করে যাচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী। তবে এবার এই নায়িকা হাজির হলেন নতুন পরিচয়ে! তাকে দেখা যাবে রেডিও জকি (আরজে) হিসেবে!

তবে নতুন কোনো ছবির চরিত্রের জন্য নয়। বাস্তবেই আরজে হিসেবেই শোনা যাবে, দেখা যাবে এই প্রিয়দর্শিনীকে। গত রবিবার থেকে এবিসি রেডিও এফএম ৮৯.২–তে ‘মৌসুমী হাওয়া’ নামের নতুন একটি শো নিয়ে ভক্তদের কাছে এসেছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নায়িকা।

নতুন এই দায়িত্ব নিয়ে মৌসুমী বলেন, ছোটবেলা থেকেই রেডিও শুনতাম। সিনেমার নানা অনুষ্ঠান হতো। খুব ভালো লাগত। কিছুদিন ধরে মনে হচ্ছিল, উপস্থাপনার প্রস্তাবটা লুফে নিই।

গত রবিবার রাত নয়টায় প্রথমবার আরজে'র সামনে বসেন মৌসুমী। তবে এটা স্রেফ একটি অনুষ্ঠান নয়, দর্শকের সঙ্গে যোগাযোগও হবে মৌসুমীর।

তিনি বলেন, আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে। শুধু কাজ হিসেবেই এটা করছি না, এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে এক দিন অন্তত সরাসরি কথা বলতে পারব।

অনুষ্ঠানের মাধ্যমে মৌসুমীর জীবনের নানা দিকও ভক্তরা জানতে পারবেন। মাঝেমধ্যে নিজের পছন্দের শিল্পীদের নিয়েও স্টুডিওতে আড্ডায় মেতে উঠবেন বলে জানান মৌসুমী।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech