বেকারদের জীবন নিয়ে গান (ভিডিও)

  01-12-2019 08:39PM

পিএনএস ডেস্ক : দেশের কর্মক্ষম জনসংখ্যার অন্যতম বড় অংশ বেকার। শিক্ষিত কিংবা অশিক্ষিত সেসব বেকারদের জীবনের নানা কষ্টের গল্প অনেকেই জানে না। কেবল যারা বেকারত্বের অভিশাপ ঘাড়ে নিয়ে বেঁচে থাকে, তারাই বোঝে এই জীবনের কষ্ট কেমন।

বেকার জীবনের সেই না বলা কথাগুলো সুরে সুরে বললেন কণ্ঠশিল্পী আদিত্য জয়। সদ্য প্রকাশিত তার নতুন গানটির প্রেক্ষাপট বেকারত্ব নিয়ে। গানের নামও ‘বেকার’। সিডি চয়েসের ব্যানারে সম্প্রতি গানটি মিউজিক ভিডিওসহ প্রকাশিত হয়েছে।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন শিল্পী আদিত্য জয় নিজেই। সঙ্গীতায়োজন করেছেন শাওন জামান। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাইসুল ইসলাম অনিক। ভিডিওতে মডেল হয়েছেন বেলাল হোসেন ও সোহানি ইসরাত।

ছোট বেলা থেকে গানের সঙ্গে যুক্ত থাকলেও এটি আদিত্য জয়ের দ্বিতিয় অফিশিয়াল গান। ভিন্ন ধাঁচের এই গান নিয়ে শিল্পী বলেন, প্রত্যেকটা ছেলে তার জীবনে এই সময়টা পার করে। আমি নিজেও পার করেছি। সেই অনুভূতি আর অভিজ্ঞতা থেকেই গানটি লেখা ও সুর করা। জীবন সংগ্রামে লড়াই করে যাওয়া প্রতিটি বেকার ছেলেকে আমি গানটি উৎসর্গ করলাম।

আদিত্য জয় আরও বলেন, গানটির বিষয়বস্তুকে প্রাধান্য দিয়ে এর মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। প্রত্যেকেই নিজ নিজ জায়গা থেকে ভালোটা দিয়েছেন। আমার প্রত্যাশা আমাদের এই ‘বেকার’ সবার মন জয় করে ছড়িয়ে যাবে চারদিকে।

‘বেকার’ গানটি দেখুন...

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন