ডিভোর্সের পর শাকিব ছেলের কোনো খরচও দেয়নি : অপু

  12-12-2019 11:25AM


পিএনএস ডেস্ক: ডিভোর্সের পর শাকিব ছেলের কোনো দায়িত্ব পালন করেননি। সবকিছুই অপুই করেছেন। অপু বলেন, সব দায়িত্বই আমাকে পালন করতে হচ্ছে। এমনকি ছেলের সবরকম খরচও আমাকেই দিতে হচ্ছে। শাকিব আসলে ছেলের জন্য কোনো খরচ কখনোই দেয়নি। ওর কাছ থেকে একটা প্রয়োজনে আমি ১০ লাখ টাকা নিয়েছিলাম। তখন আমাদের সম্পর্ক ভালো ছিল। স্বামী-স্ত্রী আমরা।

সম্প্রতি গণমাধ্যমের সাথে আলাপকালে এসব কথা বলেন ঢাকাই ছবির চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব-অপু ভালোবেসে ২০০৮ সালে বিয়ে করেছিলেন। লোকচক্ষুর আড়ালে সেই সংসার টিকে ছিল ১০ বছর। নাটকীয়তার সাথে সেই সম্পর্ক চুকে যায়।

অপু শাকিব জুটির এখন পর্যন্ত ৭৩টি সিনেমা মুক্তি পেয়েছে। তাদের সংসারে জন্ম নিয়েছে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকছে জয়। তার দেখাশোনা, পড়াশোনা সব দায়িত্বই পালন করছেন মা। এমনকি ছেলের কোনো খরচও দিচ্ছেন না শাকিব, জানালেন অপু।

অপু বলেন, জয়ের জন্মের পরে শাকিব ওই ১০ লাখ টাকা ছেলের খরচ হিসেবে দিয়েছে বলে দাবি করে সে। মানে সে বলে যে আমার আর তাকে ওই টাকাটা ফেরত দিতে হবে না। এটা সে ছেলের জন্য দিয়েছে। এই দেয়াটাকেই সবাই প্রচার করেছে যে ছেলে-বউয়ের খরচ দিচ্ছে শাকিব। আমিও কিছু বলিনি। কারণ টাকাটা ও আমার কাছে পায়। কিন্তু সত্যটা হলো, ছেলে জন্মের পর ওর জন্য এক টাকাও সে নগদ দেয়নি।

অপু বলেন, জয় আসার পর থেকেই আমাকে অনেক সংগ্রামের মুখে পড়তে হয়েছে। সাংবাদিক ও আমার পরিবার আমাকে মানসিক সমর্থনটা দিয়েছে ঠিকই। কিন্তু আর্থিক সাপোর্টটা আমি কোথাও থেকে পাইনি। নিজেকে জোগাড় করতে হয়েছে নানারকম বিজ্ঞাপন, সিনেমা ও শো থেকে।

জনপ্রিয় এই নায়িকা বলেন, স্বামীর অনিচ্ছায় আমি ছেলেকে পৃথিবীর মুখ দেখিয়েছি। ওর জন্য নিরাপদ জীবনের ব্যবস্থা আমাকেই করতে হবে। শাকিব মাসে-বছরে একদিন একটা গিফট দেয়, হঠাৎ একদিন দেখা করতে আসে আর সেগুলো দিয়ে সংবাদ প্রকাশ করায়। কিন্তু আমার দায়িত্ব প্রতিদিনের।

এর ভাগে অপু বিশ্বাস এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি ধর্মান্তরিত হননি এবং মারা গেলে তাকে দাফন নয় দাহ করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন