‘বান্ধব’ চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে সোহেল রানা

  14-12-2019 02:25PM

পিএনএস ডেস্ক : অনুপম কথাচিত্রের প্রযোজনায়, সুজন বড়ুয়ার পরিচালনায় "বান্ধব" চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন এই প্রজন্মের অভিনেতা সোহেল রানা। পুরো নাম মামুন-আল-সাফাত ওরফে সোহেল রানা। খুব শিগ্রই বাংলাদেশের বিভিন্ন সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে।

‘বান্ধব’ চলচ্চিত্রটি একটি জন্ম পরিচয়হীন কুড়িয়ে পাওয়া শিশুর জীবন কাহিনীর গল্প। চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়িকা মৌ খান। এছাড়াও অভিনয় করেছেন গাজী রাকায়েত, জয়রাজ, রেবেকা, সুমিত, সানজি খান, আসমা শিউলি, ম. ম. রুবেল, অপর্ণা, এস. আই. জসিম, আননা, জাকিরসহ আরো অনেকে।

চলচ্চিত্রটি সম্পর্কে সোহেল রানা বলেন, বান্ধব চলচ্চিত্রটি একটি শিক্ষামূলক সামাজিক চলচ্চিত্র। চলচ্চিত্রটি দেখলে কিছু অসচেতন মানুষ সচেতন হয়ে যাবে। তাই চলচ্চিত্রটি সবাইকে দেখার অনুরোধ জানান তিনি।

‘বান্ধব’ চলচ্চিত্র ছাড়াও ইতোপূর্বে অভিনেতা সোহেল রানা বেশ কিছু বিজ্ঞাপন, ধারাবাহিক ও প্যাকেজ নাটকে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছেন।

‘বান্ধব’ চলচ্চিত্রটির রচনায় ছিলেন ম.ম. রুবেল, চিত্রগ্রহনে ছিলেন এ. আর. খোকন, প্রধান সহ-পরিচালক ছিলেন নাজমুল হাসান, সহ-পরিচালক ছিলেন রনি খান ও মামুন-আল-সাফাত (সোহেল রানা), নৃত্য পরিচালক ছিলেন সাকিল ও প্রিন্স এবং প্রডাকশন ম্যানেজার ছিলেন জাকির হোসেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন