যে কারণে নতুন বউ মিথিলর জন্য সময় নেই সৃজিতের!

  

পিএনএস ডেস্ক: বিনোদন জগতে গত বছরের সাড়া জাগানো বিয়েগুলোর অন্যতম মিথিলা-সৃজিত বিয়ে। গত ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এ নিয়ে দু দেশের সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া জুড়ে প্রকাশিত হয়েছে নানা খবর।

তবে সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কয়েক বছর পর মিথিলার এই বিয়েতে কষ্ট পান দুই তারকারই প্রচুর ভক্তগোষ্ঠী। এ নিয়ে অনেকে মিথিলার সমালোচনা করতে ছাড়েননি। যে কারণে সম্প্রতি এক স্ট্যাটাসে স্বামী সৃজিতকে কেউ অপমান করলে তাকে কড়া থাপ্পড় দেয়ারও হুমকি দিয়েছিলেন এই অভিনেত্রী।

এবার স্বামীর প্রতি মিথিলার ভালোবাসার আরও একটি প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। সেখানে মিথিলা জানান সৃজিতকে তিনি খুব ‘মিস’ করছেন। তাই স্বামীকে ঢাকায় আসার নিমন্ত্রণ জানান মিথিলা। মঙ্গলবার রাতে নিজের টুইটার হ্যান্ডেলে সৃজিতের উদ্দেশে মিথিলা লিখেছেন,‘কবে আসবে ঢাকায়?’ তারপর একটা চুমু একটা লজ্জা পাওয়ার ইমোজি।

কিন্তু দুঃখের বিষয় হচ্ছে যার জন্য এই আবেগঘন স্ট্যাটাস তার এটা দেখার সময় হয়নি। তাই শেষ খবর পাওয়া পর্যন্ত মিথিলার টুইটের কোনো জবাব দেননি সৃজিত। তাই অনেকের প্রশ্ন, তাহলে কি মিথিলর জন্য সময় নেই তার। তার মতো সুন্দরী স্ত্রীকে রেখে কাকে নিয়ে ব্যস্ত সৃজিত!

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech