দেহ ব্যবসায় যোগ দিয়ে ধরা খেলেন অভিনেত্রী!

  

পিএনএস ডেস্ক : দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলে চলছিল দেহ ব্যবসা। হঠাৎ সেখানে অভিযান চালায় পুলিশ। আটক করা হয় বেশ কয়েকজনকে। এদের মধ্যে অভিনেত্রীও ছিলেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের মুম্বাই পুলিশের সোশ্যাল সার্ভিস (এসএস) শাখা শহরের আন্ধেরি পূর্বের একটি তিন তারকা হোটেলে অভিযান চালায়। সেখান থেকে আটক করা হয় ২৯ বছর বয়সী এক যুবতীসহ আরও তিন তরুণীকে। এ সময় আটক করা হয় এক নাবালিকাকেও।

পুলিশ জানিয়েছে, হোটেলে অভিযান চালিয়ে যাদের উদ্ধার করা হয়েছে তাদের মধ্যে এক অভিনেত্রী কাম গায়িকাও রয়েছেন। তিনি ‘সাবধান ইন্ডিয়া’ নামের টিভি ক্রাইম শোতে অভিনয়ও করেছেন।

পুলিশের কাছে ওই অভিনেত্রী জানান, তাকে এক রকম জোর করে দেহ ব্যবসায় নামানো হয়। তিনি ছাড়াও এ কাজে জড়িত রয়েছেন মারাঠি ফিল্ম ও সিরিয়ালে অভিনয় করা এক নায়িকাও।

এ ছাড়া উদ্ধার হওয়া নাবালিকাও একটি ওয়েব সিরিজে কাজ করেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে মুম্বাই পুলিশের এসএস শাখার সিনিয়র পরিদর্শক সন্দেশ রেভেল বলেন, ‘অভিযানে আমরা জানতে পারি যে হোটেলটিতে এক নাবালিকাসহ তিন নারীকে জোর করে দেহ ব্যবসায় বাধ্য করা হচ্ছে। তাদের উদ্ধার করা হয়েছে এবং ঘটনার মূলহোতা প্রিয়া শর্মাকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রিয়া শর্মা আগে একটি ট্যুর এবং ট্র্যাভেল এজেন্সি চালাচ্ছিলেন। ট্র্যাভেল এজেন্সির আড়ালে তিনি দেহ ব্যবসায় জড়িত ছিলেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech