নতুন যে পরিকল্পনার কথা জানালেন সালমা

  

পিএনএস ডেস্ক: 'ক্লোজআপ ওয়ান- তোমাকেই খুঁজছে বাংলাদেশ' দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হন কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা। মাঝে বিরতি নিলেও গত দুই বছর ধরে আবার গানের প্রতিটি ক্ষেত্রে সরব তিনি। বছর জুড়েই তিনি ব্যস্ত স্টেজ শো নিয়ে। পাশাপাশি নতুন গান নিয়েও ব্যস্ততা যাচ্ছে তার।

নতুন গান নিয়ে সালমা বলেন, বছরটি অন্যরকমভাবে শুরু করেছি। নতুন বছরে নতুন অনেক পরিকল্পনা রয়েছে। সম্প্রতি ‘পাজর’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। এম আর বেষ্টমিডিয়া থেকে এটি প্রকাশ হয়েছে। তাছাড়া হাবিব ওয়াহিদের সুর ও সংগীতে একটি গান প্রকাশ হয়েছে সম্প্রতি আমার। শিরোনাম ‘তোমার অপেক্ষায়’। হাবিব ভাইয়ের সঙ্গে কাজ করার ইচ্ছে আমার অনেক দিন থেকে ছিলো। এর মাধ্যমে আমার স্বপ্নপূরণ হয়েছে। কারণ আমি হাবিব ভাইয়ের ভক্ত। তার কম্পোজিশন আমার অনেক পছন্দের। হাবিব ভাইয়ের ইউটিউব চ্যানেলেই গানটি ভিডিও আকারে প্রকাশ হয়েছে। বেশ ভালো একটি কাজ হয়েছে। আমি বেশিরভাগ সময় ফোক গান করি। তবে এটি আধুনিক একটি গান। আমার ঘরানার বাইরে গিয়ে গানটি করেছি। প্রকাশের পর থেকে সাড়াও ভালো মিলছে। আশা করছি সময়ের সঙ্গে সঙ্গে ভালো অবস্থানে যাবে গানটি।

তিনি আরো বলেন, এর বাইরে বেশ কিছু নতুন গানের কাজ করলাম। কিছু ফোক রযেছে আবার কিছু আধুনিক। সামনে এগুলো নির্দিষ্ট সময় পর পর প্রকাশ হবে। আমার নিজের ইউটিউব চ্যানেলে থেকেও কিছু গান আসবে।

এরইমধ্যে দ্বিতীয় কন্যা সন্তানের নামে সাফিয়া ফাউন্ডেশন গড়েছেন। সেটির কি অবস্থা জানতে চাইলে সালমা বলেন, বিভিন্নভাবে আমি ও আমার স্বামী সাগর চেস্টা করছি সাফিয়া ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় শিশুদের পাশে দাড়াতে। শিশুদের শিক্ষার উন্নয়নে বিভিন্ন ধরনের কাজ শুরু করেছি। দেশের বিভিন্ন প্রান্তে আমাদের এই কাজ চলছে। আসলে শিশুদের শিক্ষা নিয়ে কাজ করবার ইচ্ছে আমার অনেক আগে থেকেই ছিলো। অবশেষে আমার স্বামীর সহযোগীতায় এমন একটি ভালো কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরেছি। এটা আমার কাছে বড় বিষয়। আমি আজীবন শিশুদের শিক্ষার উন্নয়নে কাজ করে যেতে চাই। সেই লক্ষেই এগিয়ে যাচ্ছি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech