ভালোবাসা দিবসকে বিশেষ করে তুললেন সৃজিত-মিথিলা

  15-02-2020 03:13PM

পিএনএস ডেস্ক : বিয়ের পরের প্রথম ভালোবাসা দিবস বলে কথা! তাই নিজেদের মতো করে দিনটিকে বিশেষ করে তুললেন কলকাতার পরিচালক সৃজিত মখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা। গত ৬ই ডিসেম্বর চারহাত এক করেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন।

বিয়ে ও হানিমুন সেওে বর্তমানে বেশ ভালো আছেন সৃজিত-মিথিলা। ভালোবাসা দিবস উপলক্ষে গতকাল মিথিলা সৃজিতের সঙ্গে বেশ কিছু সুন্দর রোমান্টিক ছবি পোস্ট করেন। আর ছবির ক্যাপশনে সৃজিতেরই ছবি ‘চতুষ্কোণ’-এর গান বসন্ত এসে গেছে-র কয়েকটি লাইন তুলে দেন। আর তা দেখে বোঝাই যাচ্ছে এবারের প্রথম ভালোবাসা দিবসটি বেশ ভালোই কেটেছে তাদের। প্রসঙ্গত, ফেসবুকের মাধ্যমেই দুজনের আলাপ হয়েছিল।

সৃজিতের তরফ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তার পরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯-এর জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে আসেন সৃজিৎ। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তাদের মধ্যেকার সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। আর তার মধ্যেই দুজনকেই বহু সমালোচনার শিকার হতে হয়েছে।

কিন্তু কোনও ভাবেই সম্পর্কের ভিত নড়তে দেননি কেউই। বরং গোটা একটা বছর পরস্পরের ভালো মন্দ সমস্তটা চিনে সম্পর্ককে আরো সতেজ করেছেন সৃজিত-মিথিলা। আর তাই দেরি না করে তাড়াতাড়ি বিয়েটাও সেওে ফেলেছেন নবদম্পতি। এদিকে এবারের ভালোবাসা দিবস সৃজিত মিথিলাকে কি উপহার দিয়েছেন সেটা নিয়েও কথা বলেছেন মিথিলা। তিনি বলেন, সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে-অপরকে দিলাম তা হলো সময়...।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন