দিল্লিতে সহিংসতা, অমিত শাহ’র ওপর ক্ষোভ ঝাড়লেন রজনীকান্ত

  



পিএনএস ডেস্ক: সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লিতে সহিংসতায় তিন দিনে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪। আড়াইশ এর বেশি মানুষ আহত হয়েছে। মৃত্যুর এই মিছিল মানতে পারছেন না অনেকেই। এ ঘটনায় এবার ভারতের কেন্দ্রীয় সরকারের সমালোচনা করলেন দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্ত।

তিনি বলেন, পুরো সংঘর্ষ গোয়েন্দা ব্যর্থতার পরিণাম। আর এই গোয়েন্দা ব্যর্থতার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। তিনি সরাসরি নাম উল্লেখ না করে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ওপর এভাবে ক্ষোভ ঝাড়েন। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ব্যর্থতাই যে দিল্লির সহিংসতারি জন্য দায়ী, তা জানিয়েছেন এই তারকা। শক্ত হাতে এই সহিংসতা মোকাবিলা করা প্রয়োজন বলে জানিয়েছেন রজনীকান্ত।

এদিকে, অনেক তারকার মতো পশ্চিমবঙ্গের যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এ সহিংসতা নিয়ে মুখ খুলেছেন। তিনি টুইট করে লিখেছেন, 'আজ ভালো হয়েছে কবি গুরু তুমি বেঁচে নেই। আজ ভালো হয়েছে কবি নজরুল ইসলাম তুমি বেঁচে নেই। কারণ মোরা একই বৃন্তে দুটি কুসুম হিন্দু-মুসলমান আর নই। মোরা রাম আর রহিম ভাই ভাই আর নই। যেটা আমরা এখন, সেটা আর যাই হোক মানুষ আর নই।' সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন