ফের সিয়াম-মেহজাবিন জুটি

  12-03-2020 06:25PM

পিএনএস ডেস্ক:গেল বছরের শেষের দিকে জনপ্রিয় সু ব্র্যান্ড ‘বাটা’র শুভেচ্ছাদূত হয়েছিলেন সিয়াম আহমেদ ও মেহজাবিন। তাদের হয়ে এবার প্রথমবারের মতো পণ্যটির বিজ্ঞাপনে অংশ নিলেন এ তারকা জুটি।

সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে বিজ্ঞাপনটির শুটিং করেন সিয়াম ও মেহজাবিন। আর এটি নির্মাণ করেন মুম্বাইয়ের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান, যিনি সর্বশেষ বলিউডের কৃতি সানান ও সুশান্ত সিংকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেন।

মুম্বাই থেকে এই নির্মাতা প্রথমবারের মতো বাংলাদেশে আসেন। একদিনের শুটিং শেষ করে অন্য শুটিংয়ে চলে যান পেরুতে। শুধু তাই নয়, বিজ্ঞাপনচিত্রের ডিওপি ছিলেন অস্ট্রেলিয়ার, মেকাপ মুম্বাইয়ের।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, আমি ও মেহজাবিন এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত। আগামী এক বছর তাদের প্রমোশনাল সব কাজে অংশ নেবো। এরমধ্যে এই ব্র্যান্ডের হয়ে প্রথমবার তাদের প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হয়েছি। এই টিমের বেশিরভাগই ছিলেন বিভিন্ন দেশের। এমন একটা টিমের সঙ্গে কাজ করতে পেরে ভালোই লেগেছে।

এর আগে গেল বছরের মাঝামঝি সময়ে সিয়াম ও মেহজাবিন জুটি বেঁধে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেটি বেশ সাড়াও ফেলে। এটি ছাড়াও ‘মুক্তা পানি’র বিজ্ঞাপনে গেল বছর প্রশংসিত হন ‘পোড়ামন ২ ও ‘দহন’ খ্যাত চিত্রনায়ক সিয়াম।

এরইমধ্যে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন সিয়াম। আগামী ১৪ তারিখ থেকে অংশ নেবেন নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়। অন্যদিকে মেহাজবীন এখন ব্যস্ত রয়েছেন টিভি নাটক নিয়ে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন