প্রযোজকদের সঙ্গে কারিশমার ঘনিষ্ঠতার কথা ফাঁস করলেন রবিনা!

  15-03-2020 11:21AM

পিএনএস ডেস্ক: এক সময়ে বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন কারিশমা কাপুর ও রবিনা ট্যান্ডন। একই ছবিতে অভিনয় করেছিলেন দুজনে। ছবির নাম ছিল আন্দাজ আপনা আপনা। কিন্তু সেই ছবিতে একসঙ্গে অভিনয় করলেও, দুই নায়িকার মধ্যে বাক্যালাপ ছিল না। এমনকী দুজনের মধ্যে ঠান্ডা যুদ্ধ চলত সে সময়ে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে সম্প্রতি এমনই জানিয়েছেন রবিনা ট্যান্ডন। এছাড়াও কারিশমা সম্পর্কে আরও অনেক কিছু নিয়েই মুখ খুলেছেন তিনি। নাম না করেই রবিনা বলেছেন, কারিশমার জন্যই নাকি চারটি ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি।

রবিনা সাক্ষাৎকারে বলেছেন, আমি নাম করব না। তবে সেই নায়িকা নিজে নিরাপত্তাহীনতায় ভুগত বলে আমায় চারটে ছবি থেকে বাদ দিয়েছিল। আমি তার সঙ্গে একটি ছবিও করেছিলাম। সে প্রযোজক আর নায়কের ঘনিষ্ঠ ছিল। এইগুলি হয়েই থাকে। কিন্তু এই ধরনের খেলায় আমি জড়াচ্ছি না।

রবিনা ও কারিশমা দুজনেই সেই সময়ে অজয় দেবগণকে পছন্দ করতেন। দুজনের মধ্যে দূরত্বের সবচেয়ে বড় কারণ নাকি এটিই ছিল। কারিশমার সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন অজয় দেবগণ। আর তাই নাকি এর পরে একসঙ্গে কোনও ছবিতে রবিনার সঙ্গে অজয়কে জুটি বাঁধতে দেননি করিশ্মাই।

পরবর্তী কালে শাহরুখ খানের হোলি পার্টিতে নাকি রবিনার সঙ্গে ছবি তুলতেও রাজি হননি কারিশমা। এই প্রসঙ্গে সরাসরিই রবিনা বলছেন, কারিশমার সঙ্গে ছবি তুলে আমি সুপারস্টার হওয়া যায় এমন তো না। আমার জীবনে ওর সেভাবে কোনও অবস্থানই নেই। আমি একজন পেশাদার মানুষ। আমার কোনও যায় আসে না। তেমন হলে আমি একটা ঝাড়ুর সঙ্গে বরং ছবি তুলব।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন