বিয়ের আগেই মেয়ে অন্তঃসত্ত্বা, অভিশাপ দিয়েছিল নেহার বাবা-মা

  

পিএনএস ডেস্ক: অঙ্গদ বেদী এবং নেহা ধুপিয়ার বিয়েটা প্রি-প্ল্যানড ছিল না। এক রাতের মধ্যেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কারণ নেহা তখন তিন মাসের অন্তঃসত্ত্বা।

তাদের এই হঠাৎ বিয়ে করার সিদ্ধান্ত, মেয়ের প্রেগন্যান্সির খবর...মোটেও ভালোভাবে নেননি নেহার বাবা-মা। শুধু তাই নয়, রাগের মাথায় ওই লাভ বার্ডসকে নাকি অভিশাপও দিয়েছিলেন নেহার বাবা-মা, এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অঙ্গদ।

তার কথায়, “নেহা তার বাবা-মাকে বলেনি যে সে অন্তঃসত্ত্বা। আমাকেই বলতে হয়েছিল। খুব নার্ভাস ছিলাম আমি। আমার কাছে ওই দিনটাই ছিল ‘জাজমেন্ট ডে’।”

গোটা ঘটনাটি নেহার মায়ের উপর এতটাই মানসিক চাপ ফেলেছিল যে, তার নাক দিয়ে রক্তও পড়েছিল। যদিও চটজলদি বিয়ের সিদ্ধান্ত নিয়ে কোনও আফসোস যে নেই নেহার, সে কথা বারেবারেই বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন তিনি। বর্তমানে কন্যা মেহেরকে নিয়ে সুখেই রয়েছেন তারা।

দিল্লিতে অঙ্গদ যখন অনুর্ধ্ব ১৯ ক্রিকেট খেলতেন তখনই এক জিমে নেহাকে প্রথম দেখেছিলেন তিনি। আর দেখা মাত্রই ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। যদিও নেহা বিশেষ পাত্তা দেননি সে সময়। এর পর পেরিয়েছে বহু সময়। নেহার জীবনেও এসেছে অনেক পুরুষ।

অঙ্গদও সম্পর্কে জড়িয়েছেন হটেস্ট বলি ডিভা নোরা ফতেহির সঙ্গে। যদিও কোনও সম্পর্কই টেকেনি শেষ পর্যন্ত। ভাগ্য অন্য কিছুই প্ল্যান করেছিল তাদের জন্য। অবশেষে ২০১৮-র মে মাসের ১০ তারিখে এক হলেন অঙ্গদ-নেহা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন