হাসপাতালে কান্নায় ভেঙে পড়লেন কণিকা

  30-03-2020 04:23PM

পিএনএস ডেস্ক:চতুর্থবারের পরীক্ষাতেও রিপোর্টও এসেছে পজিটিভ। ফলে করোনায় আক্রান্ত কণিকাকে নিয়ে ক্রমশ চিন্তা বাড়ছে তার পরিবারের। যদিও চতুর্থবারের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরও কণিকা বেশ সুস্থ রয়েছেন বলে দাবি করেন অভিনেত্রী নিজে।

এমনকী, হাসপাতালের আইসিইউতে নেই তিনি। সোস্যাল হ্যান্ডেলে এমনই বার্তা দেন বলিউডের বেবি ডল গায়িকা।

তবে টানা ১০ দিন হাসপাতালে ভর্তি থাকায় মনের দিক থেকে ভেঙে পড়েছেন কণিকা কাপুর। কবে হাসপাতাল থেকে বের হতে পারবেন, তা নিয়ে চিন্তা করছেন। তবে খুব শিগগিরই হাসপাতাল থেকে বেরিয়ে নিজের পরিবারের সঙ্গে দেখা করতে চান। যেতে চান নিজের সন্তানদের কাছে। করোনার কবল থেকে মুক্ত হওয়ার পরই নিজের সন্তানদের কাছে ফিরতে চান বলে কান্নায় ভেঙে পড়েন কণিকা কাপুর।

পাশাপাশি তিনি আরও জানান, হাসপাতালে ভর্তি থাকাকালীন যেভাবে ভক্তদের ভালোবাসা তিনি পেয়েছেন, তাতে আপ্লুত। এভাবেই যেন ভক্তরা সব সময় তার সঙ্গে থাকে বলেও আশা প্রকাশ করেন কণিকা কাপুর।

এদিকে গত ৯ মার্চ লন্ডন থেকে ফেরার পর বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের সঙ্গে পার্টি করেন রাজস্থানের প্রাক্তন মু্খ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিদ্ধিয়া এবং তার ছেলে। কণিকার রিপোর্ট পজিটিভ আসার পর নিজে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে যান বসুন্ধরা। এরপরই তার করোনা পরীক্ষা করা হয়। তবে তার রিপোর্ট নেগেটিভ আসে বলেই নিজের সোস্যাল হ্যান্ডেলে জানান বসুন্ধরা রাজে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন