সেরা ১০টি ভুতুড়ে ছবি, দেখে ঘুম না-ও হতে পারে

  04-04-2020 02:10PM

পিএনএস ডেস্ক: লকডাউনে বাড়িতে বন্দি। সময় কাটছে না? আপানার জন্য রইল সেরা ১০টি ভুতুড়ে সিনেমার সন্ধান। নিজের দায়িত্বে দেখবেন। রাত্রে কিন্তু ঘুম না-ও হতে পারে!

জু-অন: দ্য গ্রাজ
আদপে জাপানি এ ছবির ইংরেজি সংস্করণের নাম ‘দ্য গ্রাজ’। এর কিছু পার্টও রয়েছে। শোনা যায়, এ ছবি নাকি সত্যি ঘটনা অবলম্বনে। হলফ করে বলা যায়, এ ছবি দেখলে আপানার রাত্রে ঘুম ছুটবে।

এক্সরসিজম অব এমিলি রোজ
ঘড়ির কাঁটায় রাত তিনটে বাজতেই এমিলির সঙ্গে ঘটতে থাকে একের পর এক অদ্ভুত ঘটনা। যার কোনও বিজ্ঞানসম্মত ব্যাখ্যা নেই। ডাক্তাররা বলে,সে এপিলেপ্সির স্বীকার। সত্যিই কি তাই? উত্তর খুঁজতে দেখতে পারেন এক্সরসিজম অব এমিলি রোজ।

১৪০৮
আপনি যদি হরর ছবির ভক্ত হন, তা হলে নিশ্চিত এই ছবি আপনি আগেই দেখে ফেলেছেন। যাঁরা দেখেননি তাঁরা যদি মিস করে যান, তাহলে ক্ষতি কিন্তু আপনার। এক হোটেলের ‘বিখ্যাত’ রুম নম্বর ১৪০৮ নিয়ে এই ছবি। অভিশপ্ত সেই ঘর। কী হয় সেই ঘরের বন্ধ দরজার পিছনে, বলবে এই ছবি।

দ্য নান
আপনি দ্য কনজিউরিং দেখেছেন? পেরন পরিবারের সঙ্গে ঘটে যাওয়া সেই হাড়কাঁপানো ঘটনাবলী মনে পড়লে এখনও দু’চোখের পাতা এক করতে পারেন না আপনি? ‘দ্য নান’ দেখুন। সঙ্গে পপকর্ন রাখবেন।

ইনসিডিয়াস
অশুভ শক্তির প্রভাবে তছনছ হয়ে যাওয়া এক পরিবারের গল্প বলবে এই ছবি। দেখতে পারেন।ভয়ের পাশাপাশি একটা ইমোশনাল রাইডও রয়েছে।

দ্য রিং
এক ভিডিওটেপকে ঘিরেই যত কাণ্ড। অভিশপ্ত সেই ভিডিওটেপটি নাকি এক সপ্তাহের মধ্যে তার ভিউয়ারকে মেরে ফেলে। দেখবেন না কি?

এ তো গেল বিদেশি ছবির লিস্ট। এ বার ফেরা যাক বলিউড পাড়ায়।

পরী
তথাকথিত ভূতের ছবি নয়। কিন্তু পরম-অনুষ্কার অভিনয় ভালো লাগবে আপনার। ব্যাকগ্রাউন্ড মিউজিকে আপনার শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত খেলে যাবে নিজের অজান্তেই।

১৯২০
বলিউডে যে গুটিকয়েক দেখার যোগ্য হরর ছবি রয়েছে তার মধ্যে এটি একটি। এক সদ্য বিবাহিত দম্পতি সম্মুখীন হয় কিছু অনভিপ্রেত ঘটনার। তার পর কী হয়? জানতে হলে দেখতে পারেন এ ছবিটি।

এক থি ডায়ান
নাম শুনেই বুঝতে পারছেন, ডাইনির কারবার নিয়ে এই ছবি। কঙ্কনা সেনশর্মা, কলকি কেকলা এবং হুমা কুরেশির দুর্ধর্ষ অভিনয় এই ছবির ইউএসপি।

রাজ
দেখতে পারেন এই ছবিটিও। ২০০২-এ মুক্তি প্রাপ্ত এই ছবিটি সে সময় বেশ প্রশংসা কুড়িয়েছিল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন