হার্দিক-নাতাসার প্রেমালাপ মানুষের মোবাইলে মোবাইলে

  15-04-2020 01:59PM

পিএনএস ডেস্ক: সবকিছু ঠিকঠাক চললে ওয়াংখেড়েতে এমন সময় হয়তো তাঁর ব্যাটে চার-ছক্কার ফুলঝুরি চলত। কিংবা তাঁর গুড লেংথে পরাস্ত হত বিপক্ষ ব্যাটসম্যানরা। কিন্তু অন্তরায় মারণ কোভিড-১৯। তাই অন্যান্য ক্রিকেটারের মতো লকডাউনে গৃহবন্দি মুম্বাই ইন্ডিয়ান্সের ইউটিলিটি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

অগত্যা কী আর করা যাবে? প্রথম পর্যায়ের লকডাউনের শেষ ধাপে এসে আপাতত বান্ধবী তথা বাগদত্তা নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে গৃহবন্দি পান্ডিয়া। আর এমন গৃহবন্দি অবস্থায় সোমবার (১৩ এপ্রিল) হার্দিক-নাতাসার একটি কথোপকথন ভাইরাল হল ইন্টারনেটে। এদিন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে নাতাসার সঙ্গে একটি মুহূর্তের ভিডিও পোস্ট করেন জাতীয় দলের অল-রাউন্ডার। যেখানে তিনি নাতাসাকে জিজ্ঞেস করছেন, ‘বেবি আমি তোমার কে?’ উত্তরে মৃদু হেসে নাতাসা হার্দিককে উত্তর দেন, ‘তুমি আমার হৃদয়ের টুকরো (জিগার কা টুকরা)।’

নিমেষে হার্দিক-নাতাসার এই কথোপকথন ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। খুনসুটির ঢং’য়ে দু’জনের প্রেমালাপ বেশ মনে ধরেছে নেটিজেনদের। বছরের শুরুতে এনগেজমেন্ট সেরে ফেলার পর থেকে সার্বিয়ান মডেলের সঙ্গে হার্দিকের রিলেশনশিপ গোল একাধিকবার উঠে এসেছে নেটিজেনদের চর্চায়। এদিনের প্রেমালাপ সেই তালিকায় নয়া সংযোজন।

চোট আঘাতে জর্জরিত পান্ডিয়ার ২০১৯ শেষটা বিশেষ ভালো যায়নি। গত বছর সেপ্টেম্বরের পর থেকে সেভাবে বাইশ গজে দেখা যায়নি তাঁকে। তবে গত মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজে প্রত্যাবর্তন ঘটেছিল হার্দিকের। কিন্তু সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যাওয়ার পর কোভিড-১৯ আতঙ্কে মাঝপথেই বাতিল হয়ে যায় সেই সিরিজ। এরপর আইপিলে পারফরম্যান্স করে নিজেকে প্রমাণে মরিয়া ছিলেন মুম্বইকার অল-রাউন্ডার। কিন্তু বিশ্ব মহামারী করোনা ভাইরাসের জেরে সেই সম্ভাবনাও এখন বিশ বাঁও জলে।

প্রসঙ্গত, চলতি বছরের প্রথম দিন অনুরাগীদের অবাক করে সার্বিয়ান মডেল নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে এনগেজমেন্ট সারেন ভারতীয় দলের অল-রাউন্ডার। দুবাইয়ে মাঝ সমুদ্রে এক ফ্লোটিং বোটে বান্ধবী নাতাসাকে আংটি পরিয়ে দেন জাতীয় দলের ফ্ল্যামবয়েন্ট অলরাউন্ডার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন