প্রিয় অভিনেতা ইরফান খানের মৃত্যুতে বাকরুদ্ধ ফারকী!

  

পিএনএস ডেস্ক:কোলন ইনফেকশন নিয়ে গতকাল মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টা পর মারা গেছেন বলিউড অভিনেতা ইরফান খান। প্রিয় অভিনেতার মৃত্যুতে বাকরুদ্ধ নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী!

২০১৭ সালে মুক্তি পেয়েছিল ইরফান খান অভিনীত চলচ্চিত্র ‘ডুব’। বাংলাদেশ, ভারত ও অস্ট্রেলিয়ায় একযোগে মুক্তি পায় ছবিটি। ছবিটি পরিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্য করেন মোস্তফা সরয়ার ফারুকী। চলচ্চিত্রটি প্রযোজনা করে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া, ভারতের এস কে মুভিজ ও ইরফান খান ফিল্মস।

মোস্তফা সরয়ার ফারুকীর ছবিতে অভিনয় ও তার প্রতি বিশ্বাস রেখে বিনিয়োগ করেছিলেন ইরফান খান। সকালে উঠেই তার মৃত্যুর খবর যেন বিশ্বাসই করতে পারছিলেন না ফারুকী। নিজের ফেসবুকে লেখেন, অবিশ্বাস্য খারাপ খবর দিয়ে দিনটা শুরু হলো।

ফারুকী বা ইরফান খানের ভক্তরা শোক ও সমবেদনা জানালেও ফারুকী কোনো উত্তর দিচ্ছেন না। যেন প্রিয় অভিনেতার মৃত্যুতে তিনি বাকরুদ্ধ!

এমন অবস্থায় ফারুকী একটি সংবাদ মাধ্যমকে বলেন, এই মুহূর্তে আসলে কথা বলার ভাষা খুঁজে পাচ্ছি না। তিনি যেমন অসাধারণ একজন অভিনেতা ছিলেন, তেমনই একজন ভালো মানুষ ছিলেন। তাকে হারানোর ক্ষতি কখনো পূরণ হবে না।

‘ডুব’ চলচ্চিত্রে ইরফান খান ছাড়াও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী ও পার্নো মিত্র।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন