হিরো আলমের আপত্তিকর ভিডিও ফাঁস, ফুল ভিডিও ফাসের হুমকি!

  

পিএনএস ডেস্ক: ব্যতিক্রমী নাচ-গান ও মিউজিক ভিডিও দিয়ে আলোচনায় আসা আলোচিত চরিত্র আশরাফুল আলম ওরফে হিরো আলমের অশ্লীল ভিডিও প্রকাশ হয়েছে একটি ইউটিউব চ্যানেলে।

প্রথম সংবাদ নামে একটি ইউটিউব চ্যানেলে ‘হিরো আলমের গোপন আমল নামা ফাঁস’ শিরোনামে ভিডিওটি ব্ল্যার করে প্রকাশ হয়েছে। এক মিনিটের ওই ভিডিওটিতে একটি মেয়ের সাথে লাইভ চ্যাটে অশ্লীল ভঙ্গিমায় নিজের গোপনাঙ্গ দেখাচ্ছেন তিনি।

ইউটিউব চ্যানেলটি থাম্বনেইলে দাবি করে, এতটুকু ভিডিও দেখে যদি হিরো আলম তার কু-কর্মের কথা স্বীকার না করে তাহলে তার ৩ মিনিটের ভিডিওটি সম্পূর্ণ প্রকাশ করা হবে। এছাড়া তার চেহারা দেখানো হবে। আর সে চলচ্চিত্রের জন্য কতটা ভয়ংকর হতে পারে তা সকলে বুঝতে পারবেন।

এর আগে গেল শনিবার (২৭ জুন) রাতে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে শারমীন আক্তার সাথী নামে এক নার্স হিরো আলমের বিরুদ্ধে থানায় জিডি করেন।

২০১৬ সালে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের অবদানে পরিচিত হয়ে উঠেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেসময় মুশফিকুর রহিমসহ আরও বেশ কয়েকজন বাংলাদেশি তারকার সাথে সেলফি তুলে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ব্যাপক আলোচনার জন্ম দেন। ২০১৭ সালে হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। ২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

২০১৮ সালে হিরো আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে নির্বাচনে অংশ নিয়ে পুনরায় পুনরায় আলোচনায় আসেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন