অভিনয় থেকে দূরে থাকার যে কারণ জানালেন হাসান মাসুদ!

  02-07-2020 06:55PM

পিএনএস ডেস্ক: দীর্ঘদিন ধরেই নতুন নাটক কিংবা টেলিফিল্মে দেখা মেলে না জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদকে। হঠাৎ করেই অভিনয় ছেড়ে আড়ালে চলে যান তিনি। কিন্তু কি কারণে তার এমন সিদ্ধান্ত? জানা গেছে, অভিমান থেকেই অভিনয় থেকে সরে আছেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে হাসান মাসুদ বলেন, অনেকটা সময় কাজ করেছি। আর কত! অভিনয় যে আর করবো না, তা কিন্তু না। অভিমান আছে কিছু। সবকিছু বলতে চাই না। যখন দেখলাম আগের মতো কাজ করে আরাম পাচ্ছি না তখনই সরে এসেছি।

হাসান মাসুদ বলেন, প্রতিদিন একই রুটিন। প্রায় একই রকম চরিত্র-সংলাপ। কাজগুলো উপভোগ করছিলাম না। যার কারণে নিজেকে গুটিয়ে নিয়েছি। ভালো চিত্রনাট্য পেলে ফের অভিনয়ে নিয়মিত হবো।

এই অভিনেতা জানান, করোনার আগেই কলকাতার একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধও হয়েছেন। মার্চের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু করোনারভাইরাসের পরিস্থিতির কারণে ছবিটির শুটিং আটকে আছে।

বর্তমানে রাজধানীর নিকেতনে নিজ বাসাতে পরিবারের সঙ্গেই রয়েছেন হাসান মাসুদ। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে তার সুখের সংসার। তবে উচ্চ শিক্ষা নিতে ছেলে কয়েক মাস আগে বিদেশে পাড়ি জমিয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন