করোনামুক্ত কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী

  15-07-2020 08:58PM

পিএনএস ডেস্ক : খ্যাতিনামা কন্ঠশিল্পী সেলিম চৌধুরী করোনা পজেটিভ হয়ে ৭ জুলাই থেকে সিলেট নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে সেলিম চৌধুরী করোনা জয় করে সুস্থ্য হয়ে নিজ বাসা মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে ফিরেছেন মঙ্গলবার রাতে।

করোনাজয়ী শিল্পী সেলিম চৌধুরী জানান, শমশেরনগরে এসে করোনার নানান উপসর্গ অনুভব করেছিলেন তিনি। এরপর থেকে নিজ বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলেন। গত ৪ জুলাই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। ৭ জুলাই ফলাফলে তিনি করোনা পজেটিভ হন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফোন পেয়ে এ দিন বিকেলেই তিনি সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। নর্থ ইস্ট মেডিকেল কলেজ করোনা ইউনিটে ভর্তি হয়ে দৃঢ় মনোবল ও স্বাস্থ্য বিধি মেনে টানা এক সপ্তাহ স্বাস্থ্য সেবা গ্রহণ করে সুস্থ হলেন তিনি।

মঙ্গলবার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল ছাড়পত্র দিলে তিনি রাতেই শমশেরনগরের বাসায় ফেরেন।

বুধবার দুপুরে মুঠোফোনে আলাপকালে কন্ঠশিল্পী সেলিম চৌধুরী আরও বলেন, এখন আরও কয়েকদিন হোম কোয়ারেন্টিনে থেকে বিশ্রাম নিবেন। অসুস্থ হওয়ার পর অসংখ্য বন্ধু-বান্ধব, স্বজন, পরিচিতজন ও ভক্তরা তার জন্য দোয়া কামনা করেছেন। তিনি আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করে বলেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম বলেন, এখন আর ফলোআপ নমুনা নেওয়া হয় না। তবে করোনা শনাক্ত হওয়ার পর চিকিৎসা সেবা গ্রহনের সাথে সাথে টানা ১৪ দিন আইসোলেশনে থাকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুস্থতার একটি সনদপত্র দেওয়া হয়। আরও ২ দিন পর কন্ঠশিল্পী সেলিম চৌধুরীকেও সুস্থতার সনদপত্র দেওয়া হবে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন