রণবীরের 'জমজ' কাশ্মীরি সেই মডেলের মর্মান্তিক মৃত্যু

  18-07-2020 03:01AM

পিএনএস ডেস্ক : বেশ কয়েক বছর আগে ইন্টারনেটে ভাইরাল হয়েছিল মডেল জুনাইদ শাহর ছবি। বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তার চেহারার অদ্ভুত মিল। রণবীরের মতো চেহারার কারণে রাতারাতি পরিচিত মুখ হয়ে ওঠেন জুনাইদ। কিন্তু অল্প বয়সেই থমকে গেল এই কাশ্মীরি যুককের জীবন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্রীনগরে তিনি মারা গেছেন।

টাইমস অব ইন্ডিয়া, বলিউড বাবল, রিপাবলিক ওয়ার্ল্ডসহ বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৮ বছর বয়সী জুনাইদ শাহ।

খবরে বলা হয়েছে, কাশ্মীরের জনপ্রিয় মডেল জুনাইদ শাহ আজ (১৭ জুলাই) মারা গেছেন। তাঁর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে এনেছেন সাবেক প্রতিবেশী ও কাশ্মীরের সাংবাদিক ইউসুফ জামিল।

ইউসুফ জামিল টুইটারে লেখেন, আমাদের পুরনো প্রতিবেশি নিসার আহমেদের ছেলে জুনাইদ গুরুতর হৃদরোগে আক্রান্ত হয়ে গতরাতে মারা গেছেন। সবাই বলে, তিনি বলিউড অভিনেতা রণবীর কাপুরের মতো দেখতে। আমি বলি, তার বাবা-মা ও কাশ্মীরের কাছে তিনি ছিলেন একটি বড় আশা ও শক্তি।

তিনি আরও জানান, ২৮ বছর বয়সী জুনাইদ মাসখানেক আগেই মা-বাবার সঙ্গে মুম্বাই থেকে ফিরেছেন। মুম্বাইয়ে তিনি মডেলিং করতেন। তিনি অনুপম খেরের অ্যাক্টিং স্কুলেও ভর্তি হয়েছিলেন। ইতোপূর্বে তার হৃদরোগের কোন কথা শোনা যায়নি।

বলিউড তারকা রণবীর কাপুরের মতো দেখতে হওয়ায় পুরো ভারতেই তিনি পরিচিত ছিলেন। এমনকি রণবীর কাপুরের বাবা প্রয়াত ঋষি কাপুর টুইটারে একবার তাঁকে নিয়ে মন্তব্য করেছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন