যে কারণে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!

  08-08-2020 01:33AM

পিএনএস ডেস্ক: গীতিকার, কবি ও ভারতীয় সেন্সর বোর্ডের চেয়ারম্যান প্রসূন জোশির একটি কবিতা নিজের বাবার নামে পোস্ট করায় ক্ষমা চেয়েছেন অমিতাভ বচ্চন।

কিংবদন্তি এই বলিউড অভিনেতার বাবা হরিশংকর রায় বচ্চনও একজন কবি। গত ৫ আগস্ট মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি অনুপ্রেরণামূলক কবিতা পোস্ট করেন অমিতাভ। লেখকের নামের জায়গায় তার বাবার নাম দেন।

তবে ভুল শুধরে পরদিন এক টুইটে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘কাল যে কবিতা ছাপা হয়েছিল সেটির লেখক বাবুজি নয়। ওটা ভুল ছিল। এটির রচনা কবি প্রসূন জোশি করেছেন। এজন্য আমি ক্ষমা প্রার্থী।’ পাশাপাশি প্রসূন জোশির নামসহ পুরো কবিতা প্রকাশ করেন বলিউডের ‘বিগ বি’।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় অমিতাভ বচ্চন। নিজের পোস্টের পাশাপাশি প্রায়ই বাবার লেখা কবিতা ও লেখা প্রকাশ করেন তিনি। শুধু তাই নয়, এই অভিনেতার ‘অগ্নিপথ’, ‘আলাপ’, ‘সিলসিলা’ সিনেমায় তার বাবার লেখা ব্যবহার করা হয়েছে।

এদিকে করোনা আক্রান্ত হয়ে গত ১১ জুলাই থেকে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি ছিলেন অমিতাভ বচ্চন। সম্প্রতি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তার আগে এই অভিনেতার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ও নাতনি আরাধ্য করোনামুক্ত হন। তবে অমিতাভের ছেলে অভিষেক বচ্চন এখনো হাসপাতালে করোনার চিকিৎসা নিচ্ছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন