বন্ধ হয়ে গেল বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স

  01-09-2020 05:17PM

পিএনএস ডেস্ক:করোনাকালে মাল্টিপ্লেক্স সিনেমা হলসহ দেশের সব সিনেমা হল দীর্ঘ পাঁচ মাস বন্ধ ছিল। কখন খুলবে হল ও সিনেপ্লেক্স এ নিয়ে যখন চারদিকে মিটিং-মিছিল ও অপেক্ষা ছিল। এরই মধ্যে জানা গেল বসুন্ধরা সিটি শপিং মলে আর কখনোই খুলবে না স্টার সিনেপ্লেক্স।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ জানান, বসুন্ধরা সিটি শপিংমল কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। তাদের নতুন পরিকল্পনা রয়েছে শপিংমল নিয়ে। যদি বাড়িয়ালা ভাড়াটিয়াদের নোটিশ দেন চলে যাবার জন্য তাহলে তো চলে যেতেই হবে। তবে আমাদের অন্য সবগুলো শাখাই চালু থাকবে।

এর আগে দেশের সিনেপ্লেক্সগুলো বাঁচাতে সংবাদ সম্মেলন করা হয়। সেখানে সিনেপ্লেক্সগুলো টিকিয়ে রাখতে সরকারি অনুদান চাওয়া হয়। অনুদান না পেলে সিনেপ্লেক্সগুলো বন্ধ হয়ে যাবে এমন আভাস দেয়া হয় সংবাদ সম্মেলনে।

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত এ সিনেমা হলটি। দীর্ঘ ১৮ বছর ধরেই বসুন্ধরায় এ সিনেপ্লেক্স সাফল্যের সঙ্গে ব্যবসা করে যাচ্ছিল দেশি-বিদেশি সিনেমা প্রদর্শন করে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন