চিত্রনায়ক ফারুককে সিঙ্গাপুরে নেওয়া হবে

  09-09-2020 08:23PM

পিএনএস ডেস্ক : বেশ কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) ভর্তি রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আগামী রবিবার (১৩ সেপ্টেম্বর) সিঙ্গাপুরে নেওয়া হবে।

বুধবার দুপুরে এভারকেয়ার হাসপাতালে ফারুকের শারীরিক অবস্থার পর্যবেক্ষণের জন্য চিকিৎসকদের এক বোর্ড মিটিং হয়। চিকিৎসকের ধারণা এই অভিনেতা টিভিরোগে ভুগছেন। তবে এখনও চিকিৎসকরা এই বিষয়ে নিশ্চিত হতে পারেনি। কিছু টেস্ট করার পর বিষয়টির চূড়ান্ত ফলাফল জানা যাবে।

তবে এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাবেন বলে জানান নায়ক ফারুক। ইতোমধ্যেই চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাওয়ার অনুমতি মিলেছে। সবকিছু ঠিক থাকলে আগামী রবিবার ১৩ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দ্যেশে উড়াল দিবেন বাংলা সিনেমার এই কিংবদন্তি নায়ক।

এ সম্পর্কে ফারুক বলেন, অনেকদিন পর আজ তৃপ্তি করে ভাত খেয়েছি। আজ একটু ভালো লাগছে। বোর্ড মির্টিংয়ে ডাক্তাররা ধারণা করেছেন আমার টিভিরোগ হয়েছে। তবে এখনও তারা নিশ্চিত নন। তাই আগামী রবিবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্যেশ্যে রওনা হবো। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডাক্তার লাই-এর তত্ত্বাবধানে আমার চিকিৎসা করা হবে। এর আগেও তার তত্ত্বাবধানে আমি চিকিৎসা নিয়েছি।’

সুস্থ্য হয়ে যেন সবার মাঝে দ্রুত ফিরে আসতে পারেন এজন্য সবার দোয়া চেয়েছেন ফারুক।

গত একমাস ধরেই জ্বরে ভুগছেন এই অভিনেতা। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। ধারণা করা হচ্ছিলো তিনি করোনাভাইরাস আক্রান্ত। তবে বেশ কয়েক দফায় করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। তখন বেশ কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় গত ২৬ আগস্ট থেকে বাসায় ফিরেন তিনি।

পরবর্তীতে শারীরিক অবস্থা অবনতি হওয়ায় গত ৩১ আগস্ট তাকে আবারও ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সে সময়ও করোনার নমুনা পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পাশাপাশি টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার নমুনাও পরীক্ষা করা হয়। সবকিছুর ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু জ্বর না সাড়ায় দুশ্চিন্তা বাড়তে থাকে এই অভিনেতাকে নিয়ে।

ইউনাইটেডে বেশ কয়েক দিন চিকিৎসা শেষে তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। এরপর তাকে গত ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয়।

পিএনএস/এসআইআর



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন