ফের ভাইরাল ‘ঝুমা বৌদি’!

  13-09-2020 06:23PM

পিএনএস ডেস্ক: ভোজপুরী অভিনেত্রী মোনালিসা, বাঙালি দর্শক তাকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই জানে। ‘ইচই’র হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে তাকে দেখা গিয়েছিল। বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

ওয়েব সিরিজ দেখেছেন আর ঝুমা বৌদিকে চেনেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া কিন্তু সত্যিই দুস্কর। চোখের ইশারায় কীভাবে কাত করতে হয় তা তিনি ভালোই জানেন। ঝুমা বৌদি মানে দক্ষিণী অভিনেত্রী মোনালিসার আবেদনে সাড়া দেননা, এমন ব্যক্তি কই?

উমা থেকে ঝুমা। উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে খবরে ধরে রাখতে, নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন। আর তা দেখেই ঠাকুরপো-রা একেবারে হইচই মাতিয়ে দিয়েছেন। তা এবার ঝুমা বৌদি নতুন কী করলেন?

মোনালিসার নতুন ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার মতো অবস্থা সকলের। কালো রঙের লেসি টপ পরে ধরা দিলেন তিনি। তার কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল এবং তাতেই চোখ উঠলো তার ভক্তদের।

লকডাউনে পুরোনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন। করোনা আতঙ্কে বন্ধ হয়ে গিয়েছিল ছবি, সিরিয়াল ও ওয়েব দুনিয়ার সমস্ত কনটেন্টের শ্যুটিং। যার জেরে বন্ধ হয়ে যায় মোনালিসার ধারাবাহিক ‘নজর’।

ধারবাহিক যতোই বন্ধ হোক, মোনা জানেন তার ফলোয়াড়দের কীভাবে মনোরঞ্জন করতে হয়। মাল্টিকালারের স্যুইমওয়ের পরে স্যুইমিং পুলের ধারে বসা ছবিতে ক্যাপশনে লেখা, ‘ওয়াটারবেবি’।

তিনি যে পানিতে থাকতে ভীষণই পছন্দ করেন, তা মোনালিসার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাটলেই প্রমাণ হয়। লকডাউনের মাঝেও একের একের পর এক পোস্টে ভক্তদের বিনোদনের জোগান দিচ্ছেন নায়িকা।

ভোজপুরী সেনসেশন হোক বা বাংলার ঝুমা বৌদি, জনপ্রিয় ইন্টারনেট সেনসেশনের মধ্যে মোনালিসা অবশ্যই একজন। মোনা নিজের পোস্টে সকলকে বার্তা দিয়ে সতর্ক করলেন যে বাড়িতেই থাকতে, প্রয়োজন না থাকলে কাউকে বাড়ি থেকে বের হতে বারণ করলেন তিনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন