সেই ‘টিকটক তারকা’ এবার সিনেমার নায়িকা

  

পিএনএস ডেস্ক : তরুণ-তরুণী থেকে শুরু করে সকল বয়সীদের কাছেই টিকটক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর টিকটকের নানা ভঙ্গিমাতে ভিডিও করে অনেকেই রীতিমত তারকা বনে গিয়েছেন। এবার সেই তালিকায় আরও এক নতুন নাম অ্যাডিসন রে।

টিকটক ভিডিও তৈরি করে রীতিমত অল্প সময়েই তারকাখ্যাতি পেয়ে যান ১৯ বছর বয়সী অ্যাডিসন। এবার সেই মেয়ে এখন সিনেমার নায়িকা বনে গেলেন। ৯০ দশকের ‘সি ইজ আল দ্যট’ নামক জনপ্রিয় রোমান্টিক কমেডি ঘরানার সিনামাটির রিমেক তৈরি হতে যাচ্ছে। সিনেমাটির নাম দেওয়া হয়েছে ‘হি ইজ অল দ্যট’। সেই ছবিতেই নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন অ্যাডিসন রে।

সিনেমাটিতে অ্যাডিসনকে একজন প্রভাবশালী নারীর চরিত্রে দেখা যাবে। যিনি একজন নার্দি লোককে প্রম কিং হিসেবে পরিণত করবেন।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মীরাম্যাক্সের সিইও বিল ব্লক বলেন, মিরাম্যাক্সে সবসময় গল্পভিত্তিক কাজগুলোকে স্বাগত জানায়। সিনেমাটির নতুন এই সিক্যুয়েলটি দর্শকদের উপর প্রভাব বিস্তার করতে সমর্থন হবে। এটি পুরনো সিনেমার রিমেক হলেও নতুন করে তৈরির চিন্তা করা হচ্ছে। এবার আমাদের সিনেমায় অ্যাডিসন কাজ করবে, আমি অবশ্যই চাই সে ভালো করুক।

ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে টিকটক তারকা অ্যাডিসন তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেয়া ভিডিও বার্তায় বলেন, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন