জন্মদিনে নগ্ন ছবি প্রকাশ করে ভাইরাল ‘আয়রনম্যান’ অভিনেত্রী

  28-09-2020 10:12PM

পিএনএস ডেস্ক : জন্মদিনে কোনো পোশাক কেনা হয়নি। কিন্তু ক্যামেরার সামনে পোজ তো দিতে হবে। অসংখ্য অনুরাগী, সহকর্মীদের শুভেচ্ছা বার্তার উত্তরও দিতে হবে। সেই কারণেই আজব কাণ্ড করে বসলেন ‘আয়রন ম্যান’ খ্যাত হলিউড অভিনেত্রী। ক্যামেরার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে পোজ দিলেন গোয়েনেথ প্যালট্রো। ইনস্টাগ্রামে ঘটা করে পোস্টও করেছেন সেই ছবি।

হলিউডের প্রযোজক-পরিচালক ব্রুস প্যালট্রোর কন্যা গোয়েনেথ। ১৯৭২ সালের ২৭ সেপ্টেম্বর লস অ্যাঞ্জেলসে তার জন্ম। বাবার পরিচালনায় টেলিভিশন ফিল্মের মাধ্যমে গ্ল্যামার জগতে প্রবেশ করেন গোয়েনেথ। ১৯৯১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার প্রথম ফিচার ফিল্ম ‘শাউট’। ১৯৯৮ সালে ‘শেক্সপিয়ার ইন লাভ’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে অস্কার পান। জনপ্রিয় ‘আয়রন ম্যান’ সিরিজের সঙ্গে গোয়েনেথ যুক্ত হন ২০০৮ সালে। পেপার পটসের চরিত্রে জনপ্রিয় হয়ে ওঠেন।

তবে সন্তানের জন্মের পর কাজ কমিয়ে দেন গোয়েনেথ। ব্যবসায় মনোনিবেশ করেন। ‘গুপ’ নামের একটি লাইফ স্টাইল কোম্পানি আছে গোয়েনেথের। যেখানে মহিলাদের শরীর সম্পর্কে নানা আলাপ-আলোচনা হয়ে থাকে। মহিলাদের শরীর নিয়ে মানুষের চিন্তাধারা বদলাতে চান গোয়েনেথ। পাশাপাশি মহিলাদের নারী সত্ত্বা নিয়ে গর্ব করার জন্যও উদ্বুদ্ধ করতে চান। এই ভাবনা থেকে সম্পূর্ণ অনাবৃত হয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন হলিউড অভিনেত্রী।

গোয়েনেথের ছবি পোস্ট হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। অবশ্য নিন্দার থেকে বেশি নিজের সাহসিকতার জন্য প্রশংসাই বেশি পেয়েছেন ৪৮ বছরের অভিনেত্রী। হলিউডের অন্যান্য তারকারাও গোয়েনেথের এই ছবির প্রশংসায় পঞ্চমুখ। শুভেচ্ছা জানিয়েছেন ডেমি মুর, নাওমি স্কটের মতো অভিনেত্রী।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন