‘সাহসী’ ছবিতে উত্তাপ ছড়াচ্ছেন পায়েল

  19-10-2020 09:43AM

পিএনএস ডেস্ক: উত্তাপ ছড়াচ্ছেন টালিউডের অন্যতম অভিনেত্রী পায়েল সরকার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের মন কেড়ে নেন অভিনেত্রী। নতুন ছবিতে পায়েল সরকার যে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন, তা বেশ স্পষ্ট। তার নতুন ছবি দেখে আপ্লুত তার ভক্তকুল।

সম্প্রতি একটি আয়নার সামনে তোলা, পায়েলের পরণে অন্তর্বাস। ছবিতে তার বয়স যে ৪০ ছুঁই ছুঁই তা বোঝা মুশকিল। খুব বেশি হলে ৩০’র গোড়ায় ভাবা সম্ভব তার গ্ল্যামারে চোখ পড়ার পর।

এদিকে রাজা চন্দের আগামী ছবির ‘হারানো প্রাপ্তি নিরুদ্দেশ’তে নায়িকার ভূমিকায় রয়েছেন পায়েল সরকার।

বিপদ থেকেই প্রেমের শুরু, সেই প্রেম শুরু হতে না হতেই বাধাপ্রাপ্ত হল সমাজের কালো দিকটার কারণে। মৈনাক এবং একটি অচেনা মেয়ে। হঠাৎ করেই দেখা হয় তাদের। সেই দেখা হতে হতেই প্রেম। এভাবেই ‘হারানো প্রাপ্তি’ বদলে গেলো ‘নিরুদ্দেশ’তে।

রোম্যান্টিক থ্রিলারে মোড়া চিত্রনাট্য। প্রধান ভূমিকায় দেখা যাবে পায়েল সরকার এবং সোহম চক্রবর্তীকে। মৈনাকের ভূমিকায় দেখা যাবে সোহমকে। পোর্শা কোম্পানির অটোমোবাইরল ডিজাইনার হল মৈনাক সেন। কলকাতার বাইরে থাকা হয় কাজের সূত্রে। কোনো এক কারণে কলকাতা ফেরে সে। ফিরতেই জড়িয়ে পড়ে এক বিপদে।

বিপদের রূপে ভালোবাসা নিয়ে আসেন পায়েল সরকার। তিনি থাকছেন সোহমের বিপরীতে। পায়েলকে কিছু গুন্ডাদের থেকে উদ্ধার করে মৈনাক। শহর জুড়ে পালিয়ে বেড়াতে থাকে তারা। পালাতে পালাতেই শুরু হয় তাদের প্রেম কাহিনী। মৈনাক তাকে তার দেশের বাড়ি পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেয়। তারপর ফের নিখোঁজ হয়ে যায় মেয়েটি। তারপরই শুরু হল মৈনাকের যুদ্ধ। যুদ্ধের ময়দানে তার পাশে এসে দাঁড়াবে জাহিদা এবং আসলাম।

জাহিদার ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে। আসলামের চরিত্রে থাকছেন সৌরভ দাস। প্রেম কাহিনী এবং থ্রিলারে ভরা ছবির চিত্রনাট্য।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন