স্বস্তিকার অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বিতর্ক তুঙ্গে!

  

পিএনএস ডেস্ক:কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘চরিত্রহীন ৩’র টিজার। ২২ সেকেন্ডের টিজার জুড়ে স্বস্তিকা এবং সৌরভ দাস একে অপরের শরীরে মিশে যাচ্ছেন।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় ‘চরিত্রহীন ৩’র মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাসকে। এর আগে এই সিরিজে সৌরভ অভিনয় করলেও, স্বস্তিকাকে দেখা যাবে এই প্রথম।

একাধিক ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এর আগের ২টি সিজন চর্চার বিষয় হয়ে উঠতে সময় লাগেনি খুব বেশি। এবার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা বাড়িয়েছে আরো কয়েক গুণ। বরাবর সাহসী দৃশ্যে সাবলীল স্বস্তিকাকে ‘হইচই’র এই বহুল চর্চিত সিরিজে দেখতে আগ্রহী দর্শক।

তবে টিজারটি প্রকাশের পর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এটি। নেটিজেনদের একাংশ স্বস্তিকার সাহসী উপস্থির ভূয়সী প্রশংসা করছেন। তবে বরাবরের মতো নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়ছেন না স্বস্তিকাকে। এ নিয়ে চলছে বিতর্ক।

টালিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতোটা দর্শকের নজর কেড়েছেন, তার চেয়ে টালিউড সিনেমায় সাহসী দৃশ্যে অভিনয় করে বেশি বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন