বিকিনিতে ঝড় তুলেছেন দিশা

  14-11-2020 05:20PM

পিএনএস ডেস্ক: ছুটি কাটাতে মালদ্বীপে অবস্থান করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। সেখানকার সমুদ্র সৈকতে তোলা ছবিতে রীতিমতো ঝড় তুলেছেন তিনি।

শুক্রবার (১৩ নভেম্বর) রাতে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন দিশা। ছবিতে বিকিনি পরা অবস্থায় দেখা গেছে তাকে। ছবির নিচে এই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার ভক্ত ও অনুসারীরা। এমনকি দিশার কথিত প্রেমিক অভিনেতা টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফও ছবি দেখে তার মুগ্ধতা প্রকাশ করেছেন।

এর আগে বুধবার (১১ নভেম্বর) মুম্বাই বিমানবন্দরে দিশাকে দেখা যায়। একই সময় টাইগার শ্রফও বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন। পরবর্তী সময়ে তাদের ফ্যানপেজের মাধ্যমে জানা যায় দীপাবলির ছুটি কাটাতে মালদ্বীপের উদ্দেশে রওনা হয়েছেন তারা।

টাইগার ও দিশার প্রেমের গুঞ্জন অনেকদিন থেকে শোনা গেলেও বিষয়টি এখনো স্বীকার করেননি এই জুটি। তারা নিজেদের ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন।

টাইগার শ্রফের সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘বাঘি-থ্রি’। ‘হিরোপান্তি টু’ সিনেমায় অভিনয় করবেন তিনি। এছাড়া সম্প্রতি ‘গণপথ’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। অন্যদিকে, ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন দিশা। একতা কাপুরের ‘কেটিনা’ সিনেমায় দেখা যাবে তাকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন