এখনো সিঙ্গেল, প্রেম করতে চাই: রাশি খান্না

  

পিএনএস ডেস্ক: বলিউডের ‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখলেও ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেছেন অভিনেত্রী রাশি খান্না। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, বর্তমানে সিঙ্গেল আছেন। তবে প্রেমে পড়তে চান।

রাশি খান্না বলেন, আমি এখন সম্পূর্ণ সিঙ্গেল। আমার জীবনে বিশেষ কেউ-ই নেই। সত্যি, আমার মনে হচ্ছে, যদি কেউ থাকত। কিন্তু আমি খুবই খুঁতখুঁতে। যদি পছন্দ মতো কাউকে পাই, তাহলে তার সঙ্গে ডেটে যেতে ও প্রেম করতে চাই। দেখতে চাই এটি কতদূর পর্যন্ত গড়ায়।

তিনি আরো বলেন, লকডাউনের মধ্যে সবাই বাগদান সারছে অথবা বিয়ে করছে। রানা দাগ্গুবতির বাগদানের ছবি দেখে অবাক হয়েছিলাম। তার আগে নিতিন বিয়ে করেছে, এখন কাজল বিয়ে করল। খুবই ভালো লাগছে। আশা করব একদিন আমারো এমন দিন আসবে। তবে এখন খাওয়া, ঘুম ও ব্যায়াম করে আমার সময় কাটছে।

রাশি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

উল্লেখ্য, ‘সুপ্রিম’, ‘শিবম’, ‘হাইপার’, ‘অক্সিজেন’, ‘জয় লাভা কুসা’, ‘শ্রীনিবাসা কল্যাণাম’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন রাশি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন