রণবীর সিংকে বয়কটের ডাক

  

পিএনএস ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত গত জুনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এই অভিনেতার আত্মহত্যার জের ধরে অনেক গোপন বিষয় সামনে চলে আসে। তোলপাড় হয়ে যায় বলিউড পাড়া। সেই অবস্থা এখন কিছুটা শান্ত।

সেই পরিস্থিতি শান্ত হতে না না হতেই সুশান্তকে নিয়ে নতুন ইস্যু সামনে চলে এলো। সম্প্রতি চিপসের একটি বিজ্ঞাপনে প্রয়াত এই অভিনেতাকে বিদ্রুপ করা হয়েছে- এমন অভিযোগে রোষের মুখে প্রতিভাবান অভিনেতা রণবীর সিং। এমন অভিযোগে রণবীর সিংকে বয়কটের ডাক দিয়েছে সুশান্ত-ভক্তরা। এছাড়া বয়কটের ডাক দেয়া হয়েছে নির্দিষ্ট চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ডটিকেও।

রণবীর সিং যে বিজ্ঞাপনটি করেছেন, তাতে রণবীরের চরিত্রটিকে প্রশ্ন করা হয়, তার ভবিষ্যতে কী করার পরিকল্পনা? উত্তরে রণবীরকে প্যারাডক্সিকাল ফোটন, অ্যালগরিদম এবং এলিয়েনস সম্পর্কে কথা বলতে শোনা যায়।

রণবীরের কথায়, ফোটন, প্যারাডক্স, এলিয়েনস এই সমস্ত শব্দ থাকার কারণেই নেটিজেনদের মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে। কারণ, মহাকাশ বিজ্ঞান এবং কোয়ান্টাম ফিজিক্স সম্পর্কে সুশান্তের আগ্রহের কথা প্রায় সকলেরই জানা।

এমনকি সুশান্তের টুইটার হ্যান্ডেলে ক্যাপশানে লেখা রয়েছে, ‘Photon in a double-slit’। আর এই কারণেই সুশান্তের অনুরাগীদের মনে হয়েছে, বিজ্ঞাপনে ইচ্ছা করেই প্রয়াত অভিনেতাকে ব্যঙ্গ করা হয়েছে।’

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন