বলিউডকে বিদায় জানানো জায়রার ‘বিনীত আবদার’!

  

পিএনএস ডেস্ক: বলিউড অভিনেতা আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে তুমুল পরিচিতি পান জায়রা ওয়াসিম। এই ছবির পর কাজ করেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতেও। কিন্তু গত বছর হঠাৎ করেই বলিউড ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। মুসলিম ধর্মাবলম্বী হয়ে অভিনয় করা নাকি তার ধর্মের বিরুদ্ধাচরণ!- এমন কথা জানিয়েই বলিউড থেকে বিদায় নেন তিনি।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার সব ছবি মুছে ফেলতে অনুরোধও করেছিলেন অনুরাগীদের। এক বছর পর আরও একবার ভক্তদের উদ্দেশে একই আবদার রাখলেন অভিনেত্রী জায়রা ওয়াসিম।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেন জায়রা। ফ্যান পেজগুলোর উদ্দেশ্যে লেখা বার্তায় এই অভিনেত্রীর আবেদন, তিনি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে চলেছেন। তাই প্রত্যেকে যেন তার সব ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেয়। এই একই বার্তা গতবছরও দিয়েছিলেন জায়রা। সেকথাও এই পোস্টে উল্লেখ করেন অভিনেত্রী।

মাত্র দুটি ছবিতে অভিনয় করেই যে বলিউড পাড়ায় সাড়া ফেলে দিয়েছিলেন জায়রা। শান্ত, সৌম্য, মিষ্টি, শিশুসুলভ হাসিতে বলিপাড়ার অনেকেরই প্রিয়পাত্রী হয়ে উঠেছিলেন এই কাশ্মীরি কন্যা। দুটো ছবিতেই অর্জন করে নিয়েছিলেন জাতীয় পুরস্কার। ২০১৬ সালে জাতীয় পুরস্কার মঞ্চে ‘দঙ্গল’ সিনেমার জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন। পরের বছরই আবার ‘সিক্রেট সুপারস্টার’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে তাঁর ঝুলিতে জমা হয় ফিল্ম ফেয়ার ক্রিটিক অ্যাওয়ার্ড। কিন্তু আচমকাই জায়রার বলিউড ছাড়ার বিষয়টি তার ভক্ত থেকে শুরু করে অনেকেই মেনে নিতে পারেননি।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন