পানির নিচে বরুন-সারার চুমুর ভিডিও ভাইরাল (দেখুন ট্রেলার)

  30-11-2020 01:15AM

পিএনএস ডেস্ক : বলিউডের অভিনেতা বরুণ ধাওয়ান দর্শকের হিরো হিসাবে বেশ জনপ্রিয় তিনি। অন্যদিকে বলিউডে কিছুদিন হল পা রেখেছেন সাইফ আলী খানের কন্যা অভিনেত্রী সারা আলী খান। দুজনেই ছবিতে নিজেদের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন। ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদলাপুর’, ‘স্ট্রিট ড্যান্সার’ ইত্যাদি ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন বরুন ধাওয়ান। অন্যদিকে প্রায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছেন সারা আলী খান।

নীল পানির একদম নিচে ভেসে রয়েছেন বলিউডের নতুন জুটি বরুণ ধাওয়ান ও সারা আলি খান। সারা আলির গায়ে পানির উপর থেকে সূর্যের রশ্মি এসে আঁকিবুঁকি কেটেছে। দু’জনের ঠোঁটে ঠোঁট। সারা একটি লাল বিকিনি পরে রয়েছেন। বরুণের গায়ে শর্টস।

‘কুলি নম্বর ওয়ান’ ছবির ট্রেলারে এমনই একটি চুমুর দৃশ্যে ধরা দিলেন দুই তারকা। সেই ক্লিপটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

পরিচালক ডেভিড ধাওয়ানের বিখ্যাত সিনেমা ‘কুলি নম্বর ওয়ান’। এটি মুুক্তি পেয়েছিলো ১৯৯৫ সালে। প্রথম ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর। তারই রিমেক নতুন এই সিনেমা। এখানে জুটি হয়েছেন ডেভিডেরই পুত্র বরুণ ও সাইফ আলি খানের মেয়ে সারা।

প্রথম ছবিতেই বেশ আলোচনার জন্ম দিলেন বরুণ-সারা। তাদের কেমিস্ট্রির দখলে এখন বলিউডের নেটদুনিয়া। চুম্বন দৃশ্যের ভিডিও দিয়ে সুপারহিট জুটি বনে গেছেন তারা।

তবে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের স্বজনপোষণ নিয়ে বিতর্ক তুঙ্গে রয়েছে। স্টারকিডদের সিনেমা একজোট হয়ে বয়কটের ডাক দিয়েছিলেন নেটাগরিকরা। ‘কুলি নম্বর ওয়ান’র বেলাতেও সেই ঘোষণা দেয়া ছিলো। তাদের উদ্দেশ্য ছিল, শনিবার ট্রেলারটি ইউটিউবে পড়তেই ‘ডিজলাইক’ বোতাম টেপা হবে।

পরিস্থিতি টের পেয়ে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও আগে থেকেই তাদের ইউটিউব চ্যানেলের ‘ডিজলাইক’ বোতামটিকে নিষ্ক্রিয় করে রেখেছিল। কিন্তু তাতে আরও খাপ্পা নেটাগরিকরা। পোস্টের পর পোস্ট পড়ছে টুইটারে। ‘ডিজলাইক’ না করতে পেরে অনেকেই পোস্টে জানিয়ে দিচ্ছেন, ‘ডিজলাইক’ বোতাম টিপতে না পারলে কী হবে! আমি এখানে বলে রাখলাম, আপনাদের এই ভিডিওটি ডিজলাইক করলাম’।

কিন্তু এতে করে আদতে সুপারহিট হয়েছে ট্রেলারটি। এরইমধ্যে ট্রেলারটি দেখা হয়েছে ২১ মিলিয়নেরও বেশিবার।

চলতি বছরের ক্রিসমাসে ‘কুলি নম্বর ওয়ান’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। বরুণ ও সারা ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, রচপাল যাদব, জনি লিভার প্রমুখ।



পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন