চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানালেন পপি!

  10-01-2021 04:31PM

পিএনএস ডেস্ক: দুই যুগের অভিনয় জীবনে তিনবার অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পেয়েছেন অসংখ্য সম্মাননা। এখনো রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। সমান দাপটে অভিনয় করছেন চলচ্চিত্র। বলছিলাম ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি’র কথা। রূপালি পর্দায় তিনি পপি নামেই পরিচিত।

করোনার কারণে গেলো বছরটা মোটেও ভালো যায়নি। শুটিং বন্ধ থাকা থেকে শুরু করে বন্ধ ছিলো সিনেমা হলও। এমন পরিস্থিতির কারণে চলচ্চিত্র পিছিয়ে গেছে কয়েক ধাপ।

এ অবস্থা থেকে উত্তরণের পথ হিসেবে পপি বলেন, করোনায় সব কিছুই অস্বাভাবিক হয়ে পড়েছে। সিনেমা হল খুললেও দর্শক সমাগম হচ্ছে না। ভ্যাকসিন বাজারে চলে আসলে একটা পরিবর্তন আসবে। তাছাড়া সম্মিলিত প্রচেষ্টা লাগবে। আমরা বেশিরভাগই কথা বেশি কাজ কম করি। কিন্তু কথা কম, কাজ বেশি করতে হবে। এখন কাজের কোনো বিকল্প নেই। চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই কেবল যে ক্ষতিটা হয়েছে সেটা কিছুটা হলেও পুষিয়ে ফেলা সম্ভব।

গত বছরের মাঝামাঝি সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন পপিও। করোনা জয় করেই ফিরেছেন কাজে। এরইমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘ভালোবাসার প্রজাপ্রতি’র কাজ অনেকখানি শেষ করেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন