কোহলি-আনুশকার ঘরে এলো কন্যা সন্তান

  11-01-2021 06:41PM

পিএনএস ডেস্ক : রবিবার বিকেলে টুইট করে সুসংবাদটি দিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। তার স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মা জন্ম দিয়েছেন কন্যা সন্তানের।

টুইটে কোহলি লিখেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের কন্যা সন্তান হয়েছে। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ‘আনুশকা ও আমাদের কন্যা ভালো আছে। আমরা দুজনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন, এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সকলের কাছে এ ব্যাপারে সহযোগিতা চাইছি।’

অস্ট্রেলিয়া সিরিজের মাঝে প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন তিনি।

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের দুর্দান্ত সাফল্যের দিন বিরুষ্কার কোল আলো করে এল কন্যা।

টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই নেটিজেনদের অভিনন্দন পেতে শুরু করেন। এক ঘণ্টার কিছু সময়ের পর দেখা যায়, পোস্টে লাইক সংখ্যা ২২ লাখ ছাড়িয়েছে।

ক্রীড়া ও বলিউড অঙ্গনের তারকারা শুভেচ্ছা জানাতে শুরু করেন বিরুষ্কাকে। বিরাটের টুইট শেয়ার করে অঙ্গদ বেদি লিখেন, ‘নতুন বাবা-মা আনুশকা শর্মা ও বিরাট কোহলিকে অনেক অভিনন্দন, ঘরে লক্ষ্মী এল’।

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালও সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন দু’জনকে। অভিনেতা রাহুল বোস টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন নতুন বাবা-মাকে।

গত বছর আগস্টেই বলিউড আর ক্রিকেট জগতের এই জুটি জানিয়েছিলেন সুখবর। আনুশকা অন্তঃসত্ত্বা এবং জানুয়ারিতেই তাদের প্রথম সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।

তারপর থেকেই খবরের শিরোনাম হতে থাকেন এ জুটি। ডিসেম্বরে অন্তঃসত্ত্বা আনুশকা ভোগ ম্যাগাজিনের ফটোশুট সাড়া ফেলে সামাজিক যোগাযোগমাধ্যমে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন