অভিনেতা তৌসিফের বিরুদ্ধে এক নারীর জিডি

  

পিএনএস ডেস্ক : তরুণ অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শামসুন্নাহার কনা নামের এক গৃহিণী। শনিবার সকালে রাজধানীর হাতিরঝিল থানায় তিনি এই জিডি করেন। তবে গণমাধ্যমের কাছে এই অভিযোগ অস্বীকার করেছেন তৌসিফ।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই শরীফ। তিনি টেলিফোনে বলেন, অভিযোগকারী নারীর নাম শামসুন্নাহার কনা।

জিডিতে বলা হয়েছে, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস আগে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর গত ছয় মাস আগে একটি নম্বরে গৃহিণীর কাছ থেকে ২০ হাজার টাকা নেন তৌসিফ। এরপর তিনি তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নম্বর ৩৪১০০৪৪১ হিসাবের মাধ্যমে বিভিন্ন সময়ে আরও ৩ লাখ ২০ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর তৌসিফ ওই গৃহিণীর সঙ্গে আর কোনো যোগাযোগ করেননি। জিডিরি বিষয়টি তদন্ত করছেন এসআই আতাউল মাহমুদ খান।

জিডির বিষয়ে শামসুন্নাহার কনা দাবি, তৌসিফ মাহবুবের সঙ্গে প্রায় দুই বছর আগে ফেসবুকে তার পরিচয় হয়। এরপর মডেল বানানোর কথা বলে বিভিন্ন সময়ে তার কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা নিয়েছেন তৌসিফ।

তবে কনার এসব অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৌসিফ।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন