যাকে বিয়ে করছেন মৌনি!

  18-01-2021 05:50PM

পিএনএস ডেস্ক: এবার সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। বি টাউনে কান পাতলে এমন খবরই শোনা যাচ্ছে। জানা যায়, দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের প্রেমে বুঁদ বলিউডের এই বঙ্গতনয়া। করোনা অতিমারির জেরে সারা বিশ্ব যখন প্রায় অচল, তখনই মৌনির প্রেমের সূচনা হয়। লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। দু’জনেই সম্পর্কের পরিণতির দি্কে চেয়ে এ বার একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন।

নিজের সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের ছবি পোস্ট করে মৌনি তাদের সম্পর্ককে জনসমক্ষে স্বীকৃতি দিয়েছেন। শুধু তাই নয়, সুরজের মা-বাবাকে তিনিও একই ডাকে সম্বোধন করেছেন। মৌনির ঘনিষ্ঠজন বলেছেন, সুরজের মা-বাবার সঙ্গে মৌনির সুসম্পর্ক, ওর বিয়ের সিদ্ধান্তকে ত্বরান্বিত করেছে।

তবে লকডাউনের আগেও বেশ কয়েক বার সুরজের সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু সেই সময় মৌনি এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। জানিয়েছিলেন, একমাত্র ‘সঠিক মানুষ’কে খুঁজে পেলেই, প্রেমের সম্পর্কে জড়ানোর কথা চিন্তা করবেন তিনি।

২০১৮ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন মৌনি। এর পর রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ ছবিতেও দেখা যায় তাকে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর-আলিয়ার সঙ্গে দেখা যাবে তাকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন