এবার সোনাক্ষীর পোশাক বদলের ভিডিও ভাইরাল

  

পিএনএস ডেস্ক: চলছে ভাইরালের যুগ। বিশেষ করে বিনোদন দুনিয়ার মানুষদের মধ্যে ভাইরাল হওয়ার প্রবণতা সবচেয়ে বেশি। যে যেভাবে পারছেন ভাইরাল হচ্ছেন। তাদেরই একজন বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা। এই নায়িকার পোশাক বদলের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন জনপ্রিয় অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী। সেখানে দেখা যায়, একটা পাতলা পর্দার আড়ালে একের পর এক পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী। এই ভিডিওটি প্রকাশ হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

জানা যায়, কোনো একটি কোম্পানির জন্য ফটোশুট করছিলেন সোনাক্ষী। তার জন্য তাকে বার বার পোশাক বদল করতে হচ্ছিল। সেই ফটোশুটের ফাঁকেই ওই ভিডিওটি বানিয়ে ফেলেন সোনাক্ষী। সেই ভিডিয়োই ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

২০১০ সালে ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর। এই ছবির নায়ক সালমান খান। এরপর ‘দাবাং’ সিরিজের আরও দুটি ছবিতে তাকে সালমানের বিপরীতে দেখা গেছে। তিনটি ছবিই ব্যবসাসফল এবং প্রশংসিত সোনাক্ষীর অভিনয়।

তবে ছোটবেলায় সোনাক্ষীর ইচ্ছা ছিল নাকি গায়িকা হওয়ার, স্টেজে পারফর্ম করার। তা আর হয়ে ওঠেনি। গায়িকা হতে চেয়ে তিনি হয়ে গেছেন নায়িকা। তাই বলে পুরনো ইচ্ছাকে মাটিচাপা দেননি। তাইতো কোনও অনুষ্ঠানে সুযোগ পেলেই মাইক্রোফোন হাতে দাঁড়িয়ে পড়েন গান গাইতে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন