জেমসের ক্যামেরায় জয়া!

  

পিএনএস ডেস্ক:নগর বাউল’খ্যাত জনপ্রিয় ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। শখের বশে প্রায়ই এই ব্যান্ড তারকাকে পাওয়া যায় ফটোগ্রাফার হিসেবে। মাঝে মধ্যেই তার তোলা ছবির দেখা পাওয়া যায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এবার জেমসের ক্যামেরার ফ্রেমে ধরা দিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ৩টি গোলাপ হাতে অন্ধকারে দাঁড়িয়ে আছেন এই অভিনেত্রী। আর অপলক তাকিয়ে আছেন ক্যামেরায়। ছবির ক্যাপশনে জেমস লিখেছেন- ‘master of the silver screen Jaya Ahsan’। তিনি যথার্থই লিখেছেন। এই অসময়ে দুই বাংলায় তার চেয়ে অধিক সফল আর তো কেউ নন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বেলা ২টার দিকে ছবিটি প্রকাশের পর তিন ঘণ্টায় তা শেয়ার হয় দুই শতাধিক। আর মন্তব্যও পড়েছে অসংখ্য। সবাই ছবিটি ঘিরে প্রশংসা করছে।

তবে জয়ার এই ছবিটি কবে, কখন, কোথায় তোলা, প্রতিবেদন লেখা অবধি সে বিষয়ে কিছু জানা যায়নি। মন্তব্য করেননি জেমস-জয়া কেউই। রহস্য বাড়ুক- সম্ভবত তা-ই চাইছেন দুজনে।

নগর বাউল জেমস আগেও অনেক কাব্যিক, বোল্ড এবং মুগ্ধতা ছড়ানো ছবি ধারণ করেছেন ক্যামেরায়, যা প্রকাশ করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। তবে এই মাপের তারকার ছবি তোলা ও প্রকাশ করার ঘটনা এবারই প্রথম। আর সেটি ভাইরালও হলো সেই অনুপাতেই।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন