কিয়ারার রূপে এত আগুন কেন?

  

পিএনএস ডেস্ক: বলিউডের আবেদনময়ী অভিনেত্রী কিয়ারা আদভানি ‘লাস্ট স্টোরিজ’-এ স্বমেহনের দৃশ্যে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছিলেন। ২০১৮ সালে সেই ছবি রিলিজের পর রাতারাতি সবার নজর কাড়েন কিয়ারা। সবশেষ তার নতুন ছবি ‘ইন্দু কি জাওয়ানি’ ও ‘লক্ষ্মী বোম্ব’ বলিউড দাপিয়ে বেড়াচ্ছে।

২৮ বছর বয়সী মুম্বাইয়ের জয় হিন্দ কলেজ ফর মাস কমিউনিকেশনের প্রাক্তন ছাত্রী এই অভিনেত্রী ২০১৪ সালে ‘ফুগলী’ ছবির মধ্য দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন। এরপর একে একে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘মেশিন’, ‘কলঙ্ক’, ‘গুড নিউজ’, ও ‘কবির সিং’ ছবিতে দর্শকদের মাত করেন এই অভিনেত্রী।

সালমান খানের পরামর্শে আলিয়া থেকে নাম বদলে কিয়ারা হয়ে উঠা এই লাস্যময়ী অভিনেত্রী শুধু অভিনয়েই নয়, নিজের রূপের সৌন্দর্য্যেও কোটি পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। মোহনীয় ফিগারে বুদ করে রেখেছেন কোটি কোটি ভক্তদের।

কিন্তু তার এই রূপের রহস্য কি? নিশ্চয়ই পাঠকের তা জানার কৌতুহল আছে। আর সেজন্যই কিয়ারা এবার নিজেই জানালেন তার সৌন্দর্য্যের গোপনীয়তা।

শিক্ষক মায়ের হাত ধরে স্কুলে যাওয়ার সময় কিয়ারা স্বপ্ন দেখতেন বড় হয়ে তিনিও মায়ের মতো শিক্ষক হবেন। কিন্তু গণযোগাযোগ ও সাংবাদিকতার এ শিক্ষার্থী হয়ে গেলেন নায়িকা।

নিজের গ্ল্যামার নিয়ে খুবই যত্নশীল কিয়ারা। ডায়েটেও খুব সচেতন। বি-টাউনে পা রাখার পরই তিনি লবণ, তেল আর মাখন খাওয়া ছেড়েছেন। ওয়ার্কআউটেও কখনও ভুল করেন না এই হার্টথ্রব অভিনেত্রী। তার ফ্যাশন সেন্সও দুর্দান্ত। ল্যাকমেসহ বিভিন্ন র‌্যামে মাঝেমধ্যেই ঝড় তুলেন তিনি। এই নায়িকার ‘গায়িকা প্রতিভা’ সম্পর্কেও বলিউডের কাছের লোকেরা খবর রাখেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন